• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বাঁশঝাড়ে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার এক

প্রকাশিত: ২১:৩৩, ২৭ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
বাঁশঝাড়ে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে গ্রেফতার এক

প্রতীকী ছবি।

রংপুরের বদরগঞ্জে এক গৃহবধূকে বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণের পর ভিডিও ধারণের অভিযোগে উঠেছে। এেই ঘটনায় আকরাম হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে বদরগঞ্জ থানা পুলিশ।

বুধবার (২৭ অক্টোবর) বিকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান জানান, গ্রেফতার আকরাম হোসেন বদরগঞ্জ পৌর এলাকার শংকরপুর তেলীপাড়া গ্রামের আনিছার রহমান-এর ছেলে।

এর আগে মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে বদরগঞ্জ থানায় দু’জনের নামে ধর্ষণ মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার গৃহবধূ একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। মাস ছয়েক আগে তার বিয়ে হয়। ২৪ অক্টোবর দুপুরে স্বামীর সংগে তার মনোমালিন্য হয়। এরপর অভিমান করে বাড়ি থেকে বের হয়ে দুপুরে তিনি বদরগঞ্জ পৌরসভার রেললাইন ধরে একা একা হাঁটছিলেন। এই সময় দুই তরুণ তার পিছু নেয়। এক পর্যায়ে তাকে সহযোগিতার আশ্বাস দিয়ে একটি হোটেলে ভাত খাওয়ান। পরে বিকালে পৌর এলাকার ফেসকিপাড়া কবরস্থানের পাশের একটি বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করেন দুই তরুণ।

এই সময় তারা ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং ওই গৃহবধূর কাছে থাকা ৯৫০ টাকা, মোবাইল ফোন ও কানের স্বর্ণের দুল ছিনিয়ে নেন।

বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান আরও জানান, এই ঘটনায় মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে বদরগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেছেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আকরাম হোসেনকে গ্রেফতার করেছে।

বুধবার বিকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত আরেকজনকে শনাক্ত করা হয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

বিভি/এমএস

মন্তব্য করুন: