• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্বামীর ঘরেই ধর্ষণের শিকার হলেন নববধূ! শ্বশুর গ্রেফতার

প্রকাশিত: ১৬:৩৪, ১৬ মার্চ ২০২২

ফন্ট সাইজ
স্বামীর ঘরেই ধর্ষণের শিকার হলেন নববধূ! শ্বশুর গ্রেফতার

সংগৃহীত ছবি

নাটোরের গুরুদাসপুরে নববধূকে ধর্ষণ করলেন শ্বশুর শাহিন খন্দকার। এই ঘটনায় মামলার ২০ ঘণ্টার মধ্যে শ্বশুরকে গ্রেফতার করেছে র‌্যাব। 

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৫ মার্চ) দিনগত রাতে সিরাজগঞ্জ জেলার সলাঙ্গা থানার হাটিকুমরুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

বুধবার দুপুরে নাটোর ‌র‌্যাব অফিসে এক সংবাদ সম্মেলনে নাটোর ক্যাম্পের কম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এই বিষয় নিশ্চিত করেছেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে ধর্ষণ মামলার আসামি এবং তার ছেলে একটি ইট ভাটায় কাজ করতেন। এক সপ্তাহ আগে বিয়ে করে আসামির ছেলে। তারপর থেকেই শ্বশুরবাড়িতে বউ ও বাবাসহ ভাড়া থাকতেন তিনি। গত সোমবার রাতে সবাই ঘুমিয়ে পড়লে এক পর্যায়ে পুত্রবধূকে ধর্ষণ শুরু করে শ্বশুর শাহিন। এসময় পুত্রবধূর চিৎকারে সবার ঘুম ভেঙে গেলে আসামি পালিয়ে যান।

পরে ভুক্তভুগীর মা শাহিন খন্দকার-এর নামে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। সেই মামলায় শাহিনকে গ্রেফতার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মো. শাহিন খন্দকার নববধূকে ধর্ষণের বিষয়টি শিকার করেছে। তাকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে র‌্যাব।

বিভি/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2