• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মোটরসাইকেল থামানোয় দুই পুলিশকে বেদম পেটালো ৩ ছাত্রলীগ কর্মী (ভিডিও)

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২০, ১৭ মার্চ ২০২২

আপডেট: ২৩:০৪, ১৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ

নাটোরে বোপরোয়া গতিতে আসা মোটরসাইকেলের গতিরোধ করাকে কেন্দ্র করে পুলিশের দুই সদস্যসহ ৪ জনকে বেদম পিটিয়েছে ছাত্রলীগ কর্মীরা। এ ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ কর্মী জাকির, সাগর ও নাদিমকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপরে শহরের কানাইখালী এলাকার হেমাঙ্গিনি ব্রিজে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত পুলিশ কনস্টেবল হাসিব ও সেলিমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের উদ্ধার করতে এসে হামলার শিকার অপর দু’জনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।

পুলিশ জানায়, দুপুরে মোটরসাইকেল নিয়ে শহরের দিকে যাচ্ছিল ওই ছাত্রলীগ কর্মীরা। এসময় পুলিশলাইন্স থেকে সিভিলে হাসপাতালের দিকে যাচ্ছিলেন পুলিশ সদস্য হাসিব ও সেলিম। পথে পুলিশ সদস্যদের মোটরসাইকেলে ধাক্কা দেয় বেপরোয়া গতিতে আসা ছাত্রলীগ কর্মী নাদিমের মোটরসাইকেল। এ সময় নাদিমের পথ রোধ করে পুলিশ সদস্য পরিচয় দিলে তার সহোযোগি জাকির ও সাগর তাদের পিটিয়ে আহত করে। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য পুলিশের দুই সদস্যকে পাঠানো হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

এ বিষয়ে জানতে চাইলে নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা বাংলাভিশনকে বলেন, দুই পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।  ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বিভি/কেআই/ কেএস

মন্তব্য করুন: