• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

হাসপাতাল থেকে প্রবাসীর মোবাইলসহ মূল্যবান কাগজপত্র গায়েব

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ০১:১৫, ২৫ মার্চ ২০২২

ফন্ট সাইজ
হাসপাতাল থেকে প্রবাসীর মোবাইলসহ মূল্যবান কাগজপত্র গায়েব

উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতাল

রাজধানীতে হাসপাতালের কেবিন থেকে প্রবাসীর মোবাইল ফোন ও মূল্যবান কাগজপত্র খোয়া যাওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) ভোরে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালে এই ঘটনায় ঘটে।

জানা গেছে, কানাডা প্রবাসী বাংলাদেশি চিকিৎসক ফাহমিদা ইয়াসিন তাঁর অসুস্থ বাবা মোঃ হাবিবুর রহমানকে (৯২) দেখতে দেশে ফিরে বিমানবন্দর থেকে বুধবার রাতে বাসায় না গিয়ে সরাসরি হাসপাতালে ৫০৯ নম্বর কেবিনে আসেন। দীর্ঘযাত্রার ধকলের কারণে তিনি কেবিনেই বাবার পাশে ঘুমিয়ে পড়েন। পরে ভোরে ঘুম থেকে জেগে দেখেন তাঁর মূল্যবান কাগজপত্র, তিনটি মোবাইল ফোন এবং ওষুধ নেই। তাৎক্ষণিকভাবে হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানালে তারা বিষয়টি দেখবে বলে জানায়। এসময় ওই চিকিৎসকের স্বজনরা হাসপাতালের সিটিসিভি ফুটেজ দেখতে চাইলে ক্যামেরা নষ্ট রয়েছে বলে জানায় হাসপাতালটির কর্মকর্তারা। দীর্ঘ অপেক্ষার পরও হাসপাতাল কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নেওয়ায় বিষয়টি থানায় জানাতে চাইলে কর্তৃপক্ষ হাসপাতালের সুনাম ক্ষুণ হবে জানিয়ে স্বজনদের আপাতত থানায় অভিযোগ করতে নিষেধ করেন।

এনিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ভুক্তভোগি প্রবাসী চিকিৎসক ফাহমিদা ইয়াসিন উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং ১৮৩৪) করেন। 

বিষয়টি নিয়ে উত্তরা পশ্চিম থানার তদন্ত কর্মকর্তা (এসআই) শাহিন আল রশিদের মুঠোফোন নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি ফোন কল রিসিভ করেননি।
 

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2