• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গুলিতে বাবার কোলে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ৩

প্রকাশিত: ১৬:৩৮, ১৪ এপ্রিল ২০২২

আপডেট: ১৮:১৪, ১৪ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
গুলিতে বাবার কোলে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ৩

ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা শিশু জান্নাতুল ফেরদাউস তাসপিয়া (৪) নিহতের ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

বিষয়টি বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে, দুপুরে নিহত তাসপিয়ার চাচা হুমায়ুন কবির বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় ১৭ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে মামলার গোপনীয়তার স্বার্থে আসামিদের নাম প্রকাশ করেনি পুলিশ।

ওসি মীর জাহিদুল হক রনি জানান, ১৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০-১২ জনকে আসামি করে নিহত শিশুর চাচা একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরা তিন আসামিকে গ্রেফতার করেছি। গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন:

উল্লেখ্য, বুধবার (১৩ এপ্রিল) বিকাল ৪টার দিকে পূর্বহাজীপুর গ্রামের ‘মালেকার বাপের দোকান’ এলাকায় এলোপাতাড়ি গুলিতে নিহত হয় শিশু তাসপিয়া। এসময় তার বাবা আবু জাহেরও গুলিতে গুরুতর আহত হন।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, বুধবার বিকেল ৪টার দিকে পূর্ব শত্রু তার জেরে একই উপজেলার দুর্গাপুর এলাকার বাসিন্দা মো. রিমনের নেতৃত্বে পাঁচ-ছয়জন হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকান নামক স্থানে মো. মামুনের মুদি দোকানে যান। এরপর মামুনের সাথে তাদের বাগ্‌বিতণ্ডা ও হাতাহাতি করতে দেখে সন্তান কোলে নিয়েই এগিয়ে যান মামুনের মামা সদ্য বিদেশফেরত আবু জাহের। প্রতিবাদ করেন তিনি। এসময় রিমন ও তার সহযোগীরা প্রথমে মামুনকে, পরে আবু জাহেরকে লক্ষ্য করে গুলি ছোড়েন। গুলির ঘটনায় মামুন অল্পের জন্য রক্ষা পেলেও তার মাম আবু জাহেরের শরীরে ও তাঁর কোলে থাকা ২ বছর ৯ মাস বয়সী শিশুকন্যা জান্নাতুল ফেরদাউসের মাথা ও মুখমণ্ডলে গুলি লাগে। গুলির পরপরই সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করেন। এই ঘটনার পর আশপাশের লোকজন এগিয়ে এসে গুলিবিদ্ধ আবু জাহের ও তার গুলিবিদ্ধ শিশুকন্যাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসা নেওয়া হয়। এরপর সেখানকার চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত আনুমানিক ৮টার দিকে কুমিল্লা হাইওয়েতে শিশু জান্নাতুল ফেরদাউস মারা যায়। মৃত শিশুসন্তানসহ বাবাকে ঢাকায় নেওয়া হয়।

বিভি/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2