• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ক্যাম্প থেকে পলাতক রোহিঙ্গা তরুণীকে উদ্ধারের পর ধর্ষণ, আটক ২

প্রকাশিত: ১৬:৫৬, ১৪ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
ক্যাম্প থেকে পলাতক রোহিঙ্গা তরুণীকে উদ্ধারের পর ধর্ষণ, আটক ২

ক্যাম্প থেকে পালিয়ে আসা রোহিঙ্গা তরুণীকে (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তোভোগীকে উদ্ধার ও অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে চরজব্বর থানা পুলিশ। বুধবার (১৩ এপ্রিল) গভীর রাতে নোয়াখালীর সূবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

এর আগে দুপুরের দিকে ওই তরুণী নদীপথে নোয়াখালী জেলার হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র পালিয়ে আসেন। এ সময় তার সঙ্গে এক তরুণও ছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন, সূবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের সামছুল হকের ছেলে মো. কামাল উদ্দিন (২৮) ও  চরআলাউদ্দিন গ্রামের মো. নুরনবীর ছেলে মো. মনিরুল ইসলাম (২৩)। তাদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, ভাসানচর ক্যাম্প থেকে দালালদের সহযোগিতায় ৪২নং ক্লাস্টারের তরুণী (২০) ও ৭২নং ক্লাস্টারের রোহিঙ্গা যুবক মহিব উল্যাহ (১৬) মোহাম্মদপুর ইউনিয়নের নয়ন মার্কেটে পালিয়ে আসেন। পালিয়ে আসা রোহিঙ্গা তরুণীকে আটক করে স্থানীয় যুবক কামাল ও মনির ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

পরে স্থানীয়রা তাদের সবাইকে আটক করে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যান। সেখান থেকে রাত দেড়টায় ভিকটিমের সঙ্গে থাকা রোহিঙ্গা যুবকসহ অভিযুক্ত দুই যুবককে চরজব্বর থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) মো. আহসান উল্যাহ বৃহস্পতিবার বলেন, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেলারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2