• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আমার সোনামণি কবরে শুয়ে আছে অথচ... 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬:৫২, ১৬ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
আমার সোনামণি কবরে শুয়ে আছে অথচ... 

তাসফিয়া ও অভিযুক্ত রিমন, মহিন ও রহিম

‘আমার বিয়ের ৮ বছর পর আল্লাহ একটা মেয়ে সন্তান দিছে। প্রবাসে থাকার কারণে সন্তানকে ৪ বছর পর এবার দেশে এসে দেখলাম। আমার সোনামণি কবরে শুয়ে আছে অথচ প্রধান আসামিরা এখনো ধরা-ছোঁয়ার বাহিরে। আমি খুনিদের ফাঁসি চাই।’  শুক্রবার (১৫ এপ্রিল) রাতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে নিহত জান্নাতুল ফেরদাউস তাসপিয়ার (৪)-এর বাবা গুলিবিদ্ধ মাওলানা আবু জাহের ক্ষোভ প্রকাশ করে এসব কথা বলেন।

এই ঘটনায় দায়ের করা মামলার বাদি তাসপিয়ার খালু হুমায়ুন কবির বলেন, আমি ১৭ জনের নাম উল্লেখ করে মামলা করেছি। পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। অথচ পুলিশ এ ন্যাক্কারজনক হত্যাকাণ্ডের মূল হোতা রিমন, মহিন ও রহিমসহ প্রধান আসামিদের গ্রেফতার করতে পারেনি। আমরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে ন্যায় বিচার প্রার্থনা করছি।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, ঘটনা ও মামলার পর অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে সন্দেহজনক তিনজনকে আটক করে পুলিশ। পরে হত্যার ঘটনায় করা মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। 

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজিব বলেন, ধরাছোঁয়ার বাহিরে বিষয়টা এমন নয়। বারবার জায়গা পরিবর্তনের কারণে তাদের গ্রেফতারে অসুবিধা হচ্ছে। আসলে প্রধান আসামিরা আমাদের নজরদারিতে আছে। আমরা খুব তাড়াতাড়ি তাদের গ্রেফতার করতে পারবো।

গত ১৩ এপ্রিল বিকেলে বেগমগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা জান্নাতুল ফেরদাউস তাসপিয়া নামে এক শিশু নিহত হয়। এ সময় গুলিবিদ্ধ হয় শিশুটির বাবা সৌদি প্রবাসী মাওলানা আবু জাহের।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2