• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিউ মার্কেটে সংঘর্ষ; নাহিদ হত্যা মামলা তদন্ত করবে ডিবি

প্রকাশিত: ১৬:৪০, ২২ এপ্রিল ২০২২

আপডেট: ১৬:৪০, ২২ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
নিউ মার্কেটে সংঘর্ষ; নাহিদ হত্যা মামলা তদন্ত করবে ডিবি

নিউ মার্কেট এলাকায় সংঘর্ষের মধ্যে পড়ে নিহত হন নাহিদ

রাজধানীর নিউ মার্কেট এলাকায় শিক্ষার্থী ও ব্যবসায়ী সংঘর্ষের ঘটনায় নিহত নাহিদ হত্যা মামলাটি তদন্তের জন্য ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগে (ডিবি) স্থানান্তর করা হয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, ‘আমরা নাহিদের মামলাটির দায়িত্ব পেয়েছি। এর তদন্তকাজও শুরু করেছি। এই মামলায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।’

শুক্রবার সকালে মামলার সব নথি নিউ মার্কেট থানা থেকে মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগে (দক্ষিণ) পাঠানো হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম। তিনি বলেন, ‘আমরা নাহিদের মামলাটির দায়িত্ব পেয়েছি। এর তদন্ত কাজও শুরু করেছি। এই মামলায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। আমরা নিশ্চিত হবার চেষ্টা করছি নাহিদের ওপর হামলাকারীরা কারা ছিল।’

গত মঙ্গলবার ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষের সময় গুরুতর আহত নাহিদ। পরে হাসপাতালে মারা যান তিনি। এলিফ্যান্ট রোডের একটি কম্পিউটার বিক্রয় প্রতিষ্ঠানের ডেলিভারিম্যান ছিলেন তিনি।

নাহিদের মৃত্যু ঘিরে বিভিন্ন তথ্য ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। দাবি করা হচ্ছে ব্যবসায়ী-শিক্ষার্থীদের সংঘর্ষের মাঝে পড়ে প্রাণ হারান তিনি। পরিবারও দাবি করছে, বাসা থেকে দোকানে যাওয়ার সময় সংঘর্ষের মধ্যে পড়েন নাহিদ।

রাস্তার পাশে পিটুনির শিকার নাহিদকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান নিউ মার্কেটের ব্যবসায়ীরা। পরে রাত সোয়া ৯টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশের সুরতহাল প্রতিবেদনে নাহিদের মাথায় চারটি আঘাতের চিহ্নের কথা বলা হয়েছে। এছাড়া দেহের বিভিন্ন অংশে জখমের উল্লেখ রয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: