• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পার্লারের হোম সার্ভিস দিতে গিয়ে গণধর্ষণের শিকার বিউটিশিয়ান

প্রকাশিত: ১৮:২৪, ১২ অক্টোবর ২০২২

আপডেট: ১৩:০৮, ১৩ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
পার্লারের হোম সার্ভিস দিতে গিয়ে গণধর্ষণের শিকার বিউটিশিয়ান

প্রতীকী ছবি

রাজধানীর ধানমন্ডিতে পার্লারের হোম সার্ভিস দিতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী পার্লার কর্মী বিউটিশিয়ান।

মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে ধানমন্ডির ২৮ নম্বর রোডের একটি বাসায় এক বিউটি পার্লারকর্মীকে ডেকে এনে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠে। পরে তাকে ঢাকা মেডিকেলে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকরাম আলী মিয়া বাংলাভিশনকে বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। জড়িতদের ধরতে অভিযান চলছে জানিয়ে তিনি বলেন, এবিষয়ে পরে বিস্তারিত জানানো হবে। 

ঘটনার বিষয়ে ভুক্তভোগীর ভাই জানান, তার বোন অনলাইনের মাধ্যমে অর্ডার পেলে বাসায় গিয়ে বিউটিশিয়ানের কাজ করে। সে অনুযায়ী গতকালও অনলাইনে একটা অর্ডার আসলে সাভারের বাসা থেকে সন্ধ্যায় ধানমন্ডি আসলে ওই বাসার নিচে এসে তার বোনকে একজন নারী ভেতরে নিয়ে যান। সেখানে তিনজন পুরুষ তার বোনকে গণধর্ষণ করে এবং কাউকে বিষয়টি জানালে প্রাণে মারার হুমকি দিয়ে ১০০ টাকা যাতায়াত ভাড়া দিয়ে বাসা থেকে বের করে দেয়। পরে তার বোন সাভারে গিয়ে তার স্বামী ও ভাইকে বিষয়টি জানালে বুধবার সকালে বোনকে নিয়ে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা ঘটনাস্থল ঢাকা মেডিকেলের আওতায় হওয়ায় ঢাকা মেডিকেলে পাঠায়। বর্তমানে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন ভুক্তভোগী নারী।

বিভি/এসএইচ/এজেড

মন্তব্য করুন: