• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গুলিবিদ্ধ আ.লীগ নেতার মৃত্যু

প্রকাশিত: ১২:২৯, ৩০ মে ২০২৩

ফন্ট সাইজ
গুলিবিদ্ধ আ.লীগ নেতার মৃত্যু

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে দুর্বৃত্তদের গুলিতে আহত আওয়ামী লীগ নেতা হাজী মো.দুলাল ওরপে দুলাল মেম্বার (৪৭) মারা গেছেন।  

সোমবার (২৯ মে) রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
নিহত দুলাল আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেকসহ সভাপতি ও বর্তমান কমিটির সদস্য। তিনি আন্ডারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্যও ছিলেন। 

বৃহস্পতিবার (২৫ মে) রাত ৯ টার দিকে সালিশ শেষে বাড়ি ফেরার পথে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাংলাবাজারে একদল দুর্বৃত্ত তাকে গুলি করে পালিয়ে যায়।  

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও নিহতের জেঠাতো ভাই মো.হানিফ দুলাল মেম্বারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৫ মে) আন্ডারচর ইউনিয়নের বর্তমান চেয়াম্যান জসিমের বাড়িতে একটি সালিশ করতে যান দুলাল মেম্বার। সালিশ শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে বাংলাবাজারের পূর্ব পাশে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। পরপর ছোড়া দুই রাউন্ড গুলি দুলালের পিঠের বাম পাশে এবং ডান হাতে বিদ্ধ হয়। এ সময় মোটরসাইকেল থেকে পড়ে দুলালের দুই সহযোগী হাসান ও শহীদ গুরুতর আহত হয়েছেন। গুলির শব্দ শুনে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (২৯ মে) রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ৪ দিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।    

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম নিহতের স্বজনদের বরাত দিয়ে দুলাল মেম্বারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মো.আনোয়ারুল ইসলাম আরও জানান, গুলিবিদ্ধের ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।
 

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2