• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাংলাদেশ ব্যাংকের সংবাদ সম্মেলন বয়কট

প্রকাশিত: ১৭:০০, ৮ মে ২০২৪

ফন্ট সাইজ
বাংলাদেশ ব্যাংকের সংবাদ সম্মেলন বয়কট

সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা তুলে না নেয়ায় বাংলাদেশ ব্যাংকের ডাকা সংবাদ সম্মেলন বয়কট করেছেন সকল গণমাধ্যমের সাংবাদিকরা। গত সপ্তাহে বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়েছিল, বুধবারের (৮ মে) পর সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়টি শিথিল করা হবে। কিন্তু নিষেধাজ্ঞার ব্যাপারে কথা না বলে অন্য বিষয়ে কথা বলায় সংবাদ সম্মেলন বর্জন করেন বাংলাদেশ ব্যাংক বিটে কর্মরত সাংবাদিকরা।

এক মাসের বেশি সময় ধরে সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনে বাংলাদেশ ব্যাংকে প্রবেশ করতে পারছেন না।  বুধবার (৮ মে) দুপুর আড়াইটায় বাংলাদেশ ব্যাংক সংবাদ সম্মেলনে ডেকেছিল। পূর্বনির্ধারিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডেপুটি গভর্নর হাবিবুর রহমান, নির্বাহী পরিচালক ও মুখপাত্র মেজবাউল হকসহ কেন্দ্রীয় ব্যাংকে ঊর্ধ্বতন কর্মকর্তারা। সংবাদ সম্মেলন শুরু করলে সাংবাদিকরা বর্জন করে সবাই বের হয়ে আসেন এবং প্রধান ফটকে এক প্রেস ব্রিফিংয়ে মিলিত হন।

এর আগে বাংলাদেশ ব্যাংকের সিদ্ধান্তের প্রতিবাদ করে সাংবাদিকরা চিঠি দেন। বাংলাদেশ ব্যাংকের এই সিদ্ধান্তের প্রতিবাদ ও সাংবাদিকদের প্রবেশাধিকার নিশ্চিত করতে বিভিন্ন সংবাদপত্র, সংবাদমাধ্যম ও সাংবাদিক সংগঠনের সঙ্গে জনসংযোগ করেন বাংলাদেশ ব্যাংক বিটে কর্মরত সাংবাদিকরা। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2