• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সদস্যদের সম্মানে এফবিসিসিআইর ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত: ২১:৩৭, ২৭ মার্চ ২০২৩

আপডেট: ২১:৩৮, ২৭ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
সদস্যদের সম্মানে এফবিসিসিআইর ইফতার ও দোয়া মাহফিল

সাধারণ পরিষদ সদস্যদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই)। 

সোমবার (২৭ মার্চ) রাজধানীর হোটেল সোনারগাঁও-এ আয়োজিত ইফতার মাহফিলে এফবিসিসিআইর সাধারাণ পরিষদের সদস্যসহ দেশের শীর্ষ ব্যবসায়ীরা এই ইফতার মহফিলে অংশ নেন। অনুষ্ঠানে অংশ নেওয়ায় সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। 

এসময় যাকাত প্রদানের প্রসঙ্গে এফবিসিসিআই সভাপতি বলেন, যাকাতের মাধ্যমে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা আমাদের অর্জিত আয়ের একটি অংশ সমাজের সুবিধাবঞ্চিত লোকদের মাঝে বিতরণ করি। এক্ষেত্রে প্রত্যেকে স্ব-স্ব অবস্থান থেকে গরীব প্রতিবেশী কিংবা নিকট আত্মীয়-স্বজনকে যাকাতের মাধ্যমে স্বাবলম্বী করার আহ্বান জানান তিনি।

স্বগত বক্তব্যে এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু রমজানের নিত্যপণ্য থেকে অতি মুনাফা অর্জনের মানসিকতা থেকে বিরত থাকতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান। এসময় বাংলাদেশ বিজনেস সামিট সফলভাবে সম্পন্ন করতে সহযোগিতার জন্য ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

এরপর দেশের ব্যবসায়ী নেতারা দেশের অর্থনৈতিক উন্নয়ন ও সমৃদ্ধি কামনায় দোয়া করেন। 

ইফতার মাহফিলে এফবিসিসিআইএর সাবেক সভাপতি আব্দুল আওয়াল মিন্টু, সহ-সভাপতি এম এ মোমেন, মো. আমিন হেলালী, মো. হাবীব উল্লাহ ডন, এম এ রাজ্জাক খান রাজ, এফবিসিসিআই এর পরিচালকবৃন্দ, সাধারণ পরিষদ সদস্য, এবং ব্যবসায়িক নেতারা উপস্থিত ছিলেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন: