• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

জাবি সাইন্স ক্লাবের সভাপতি শাকিল, সা. সম্পাদক তীব্র

রুবেল হোসাইন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ১২:০৮, ২৩ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
জাবি সাইন্স ক্লাবের সভাপতি শাকিল, সা. সম্পাদক তীব্র

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের (জেইউসিসি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে গণিত বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী শাকিল ইসলামকে সভাপতি এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী শাকিল হোসাইন তীব্রকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে সাভারের একটি রেস্টুরেন্টে সাবেক সভাপতি গোলাম রাব্বানি এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি- জান্নাতুল ফেরদৌস সুমাইয়া এবং নাফিউল আলম অয়ন, যুগ্ম সম্পাদক আবু বকর আলী, আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক তারেক মাহমুদ, কোষাধ্যক্ষ মো. আল মামুন, যুগ্ম কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মাহাদি হাসান তানজিল, উপ-দপ্তর সম্পাদক সৌরভ, প্রচার সম্পাদক আনিক রায়, উপ-প্রচার সম্পাদক ফারহান হোসাইন, প্রকাশনা সম্পাদক রাফিদ হাসান রাজন, উপ-প্রকাশনা সম্পাদক শাফিউজ্জামান শাহিন, গণসংযোগ সম্পাদক তাসনিম আক্তার তাশিন, উপ-গণসংযোগ অনুপ সরকার দিপ, আইটি সম্পাদক শাহাবুল হক, উপ-আইটি সম্পাদক আলী জাকি শাহরিয়ার, এইসআরএম প্রধান আব্দুল্লাহ বাবু, উপ-এইসআরএম সুলতান মাহমুদ শাহিন, গবেষণা ও উন্নয়ন সম্পাদক ইউসুফ আলিফ মৃধা, উপ-গবেষণা ও উন্নয়ন সম্পাদক সাফায়াত মীর, প্রকল্প সম্পাদক শাফায়াত জামিল, উপ-প্রকল্প সম্পাদক ফাইজা নুর, সমাজকল্যাণ সম্পাদক শামিম এবং উপ-সমাজকল্যাণ সম্পাদক পিউ কাহা।

বিভি/এজেড

মন্তব্য করুন: