• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

শাবিপ্রবি`র হ্যান্ডবলে ছেলেদের চ্যাম্পিয়ন গণিত, মেয়েদের সেরা লোকপ্রশাসন

শাদমান শাবাব, শাবিপ্রবি

প্রকাশিত: ১৯:৪০, ২৩ নভেম্বর ২০২২

আপডেট: ২১:০৮, ২৩ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
শাবিপ্রবি`র হ্যান্ডবলে ছেলেদের চ্যাম্পিয়ন গণিত, মেয়েদের সেরা লোকপ্রশাসন

মেয়েদের গ্রুপে লোকপ্রশাসন বিভাগ চ্যাম্পিয়ন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২২’ এ ছেলেদের গ্রুপে গণিত বিভাগ এবং মেয়েদের গ্রুপে লোকপ্রশাসন বিভাগ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ছেলে ও মেয়ে উভয় গ্রুপে অর্থনীতি বিভাগ রানার্সআপ হওয়ার কৃতিত্ব অর্জন করে। 

বুধবার (২৩ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এই প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। এতে ছেলেদের খেলায় গণিত বিভাগ ১২-১০ পয়েন্টে অর্থনীতি  বিভাগকে এবং মেয়েদের খেলায় লোকপ্রশাসন বিভাগ ২-০ পয়েন্টে অর্থনীতি বিভাগকে পরাজিত করে। 

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এসময় তিনি বলেন, বর্তমানে ক্যাম্পাসে খেলাধুলার একটি সুন্দর পরিবেশ বিরাজ করছে। এ সুন্দর পরিবেশ যাতে বিঘ্নিত না হয় সে ব্যাপারে সবাইকে সচেতন ও আন্তরিত থাকতে হবে। 

এসময় খেলাধুলা ও সাংস্কৃতিক উপকমিটির সভাপতি অধাপক আমিনা পারভীন এবং শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়াসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন: