• NEWS PORTAL

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

বক্স অফিসের প্রথম দিনের আয়ে রজনীকান্তের চেয়ে শহীদ-কৃতির সিনেমা এগিয়ে

প্রকাশিত: ২০:৫৮, ১১ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২০:৫৮, ১১ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
বক্স অফিসের প্রথম দিনের আয়ে রজনীকান্তের চেয়ে শহীদ-কৃতির সিনেমা এগিয়ে

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে স্টারকাস্ট খ্যাত দুটি ভারতীয় সিনেমা। যার একটি মেগাস্টার রজনীকান্ত অভিনীত তামিল সিনেমা ‘লাল সালাম’ এবং অপরটি বলিউড অভিনেতা শহীদ কাপুর ও কৃতি শ্যানন অভিনীত হিন্দি সিনেমা ‘তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া’। দক্ষিণী মেগা তারকা রজনীকান্ত এবং বলিউড তারকা শহীদ কাপুর- উভয়েরই অগণিত ভক্ত রয়েছে পুরো ভারত জুড়ে। তবে রজনীকান্ত এর দর্শকপ্রিয়তার জুড়ি মেলা ভার। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বক্স অফিস দৌড়ে প্রথম দিন শহীদ-কৃতি এগিয়ে।

বলিউড মুভি রিভিউজ বলছে, মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী যেখানে রজনীকান্তের ‘লাল সালাম’ ছবিটির আয় ৮ কোটি, সেখানে শহীদ কাপুর ও কৃতি শ্যানন অভিনীত ছবিটি আয় করেছে ১৪ কোটি রুপির বেশি। সেক্ষেত্রে বলাই বাহুল্য যে, বক্স অফিস দৌড়ে মুক্তির প্রথম দিনে রজনীকে টেক্কা দিলেন শহীদ কাপুর!

এদিকে ভারতীয় বক্স অফিসে চোখ পর্যালোচনা করেও জানা গেছে, পুরো ভারত জুড়েও আয়ের দিক থেকে এগিয়ে শহীদ-কৃতির নতুন এই ছবি। কারণ, মুক্তির প্রথম দিনে ভারত জুড়ে শহীদ-কৃতির ছবি আয় করেছে ৭.০২ কোটি রুপি, যেখানে রজনীকান্তের ছবির আয় করেছে ৪.৬ কোটি রুপি।

শহিদ-কৃতির ‘তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া’ ছবির কাহিনী মূলত রোবটিক্স কাহিনীকে ঘিরে। যেখানে একজন রোবটিক্স নারীর সাথে একজন মানুষের প্রেমের কাহিনী তুলে ধরা হয়েছে। বক্স অফিস আয়ের পাশাপাশি সমালোচক ও দর্শকদের কাছে ছবিটি তুমুল প্রশংসিত হচ্ছে।

অন্যদিকে, মুক্তির দিনে বক্স অফিসে সাড়া না ফেললেও রজনীকান্ত অভিনীত ‘লাল সালাম’ দিয়ে আশাবাদী সমালোচকরা। ঐশ্বরিয়া রজনীকান্তের পরিচালনায় ‘লাল সালাম’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিষ্ণু বিশাল, বিক্রান্ত। তবে ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেও প্রশংসা পাচ্ছেন রজনীকান্ত। ক্রীড়া ভিত্তিক এই চলচ্চিত্রটি মূলত বিশেষ এক সামাজিক বার্তাই প্রদান করেছে।

বিভি/রিসি

মন্তব্য করুন: