• NEWS PORTAL

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

পর্দার মা শাবনূরকে বাস্তবেও ‘মা’ মনে করেন দীঘি

শাবনূরকে ‘মা’ মনে করেন দীঘি

প্রকাশিত: ১৭:৪২, ১২ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৭:৪৪, ১২ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
শাবনূরকে ‘মা’ মনে করেন দীঘি

ঢালিউডের সিনেমা অঙ্গনে বর্তমান সময়ের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয়ে অভিষেক হলেও বর্তমানে দীঘি নায়িকা রূপেই বহুল পরিচিত। আর চিত্রনায়িকা শাবনূর দেশের বিনোদন জগতের তুমুল জনপ্রিয় নায়িকার নাম। শিশুশিল্পী হিসেবে অভিনয়কালীন সময়ে দীঘি তার পর্দার মা হিসেবে শাবনূরকে পেয়েছিলেন। তাদের মধ্যকার মা-মেয়ের সেই ভালোবাসার সম্পর্ক বাস্তবে আজো বিদ্যমান। আর সে কথাই নিজের ফেসবুক পোস্টে শেয়ার করলেন দীঘি।

প্রার্থনা ফারদিন দীঘি প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতর মেয়ে। তবে মা-বাবার পরিচয়ে নয়, নিজ গুণেই সবার কাছে পরিচিত তিনি। ছোটবেলায় মাকে হারিয়েছেন দীঘি। প্রায়ই মাকে মনে পড়ে স্মৃতিকাতর হয়ে ওঠেন অভিনেত্রী। চিত্রনায়িকা শাবনূরের সাথেও তার খুব গভীর মমতার সম্পর্ক। ছোটবেলার পর্দার মাকে নিয়ে দীঘি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেন। দীঘির তার সেই পোস্টে ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে তার একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেন, ‘আমি তাকে (শাবনূর) আমার মা মনে করি।’ আর ক্যাপশনের শেষে ভালোবাসার ইমোজি জুড়ে দেন অভিনেত্রী।  
 
প্রসঙ্গত, ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘১ টাকার বউ’। এটি পরিচালনা করেছেন পি এ কাজল। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান। সিনেমাটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা গেছে দীঘিকে।

বিভি/জোহা/রিসি

মন্তব্য করুন: