• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

বিচ্ছেদ ভুলে বিয়ে করছেন অনুপম, পাত্রীর খবর জানালেন নিজেই

প্রকাশিত: ১৪:৫৯, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১২:৫৯, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
বিচ্ছেদ ভুলে বিয়ে করছেন অনুপম, পাত্রীর খবর জানালেন নিজেই

কলেজের বন্ধু পিয়া চক্রবর্তীর সঙ্গে ছয় বছরের সংসার শেষ হয়েছে গত ২০২১ সালে। সেই পিয়া গত বছরন বিয়ে করেন অভিনেতা পরমব্রতকে। কিন্তু এতোদিন একাকী ছিলেন অনুপম। এবার নতুন জীবন শুরু করছেন গায়ক অনুপম রায়। ঘর বাঁধবেন টলিপাড়ারই এক গায়িকার সঙ্গে।

ভারতীয় গণমাধ্যম বলছে, আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেই বিয়ে করবেন অনুপম। পাত্রী টলিপাড়ার গায়িকা প্রস্মিতা পাল। খুব বড়সড় আয়োজনে আপত্তি গায়কের।

টলিপাড়া থেকে কারা থাকবেন অনুপম-প্রস্মিতার বিয়েতে? সে সব নিয়ে এখনই বিশেষ আলোচনায় যাচ্ছেন না গায়ক। অনুপম বলেন, ‘‘ পাত্রী প্রস্মিতা। দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।’’

এর আগে ২০১৫ সালে পিয়া চক্রবর্তী সঙ্গে বিয়ে হয় অনুপমের। প্রায় ছয় বছরের দাম্পত্য জীবনের পর বিচ্ছেদ ঘোষণা করেন তারা। কলেজে পড়ার সময় অনুপমের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল পিয়ার। এই বন্ধুত্ব পরবর্তীতে এসে গড়ায় ভালবাসার সম্পর্কে। তার পরই বিয়ের সিদ্ধান্ত নেন। তত দিনে অনুপমের প্রথম বিচ্ছেদ হয়ে গিয়েছে। পিয়ার সঙ্গে বিয়ের পর অনুপমের পেশাদার জীবন কিংবা ব্যক্তিগত জীবনে কোনও বদল আসেনি। একাধিক জনপ্রিয় ছবিতে গান গেয়েছেন, সুরারোপ করেছেন। প্রকাশিত হয়েছে কবিতার বই। 

অন্য দিকে, পিয়া পড়াশোনার সঙ্গে নানা সামাজিক কাজকর্মে নিজেকে জড়িয়ে রেখেছিলেন। এমনকী অনুপমের পরিচালনায় রবীন্দ্রনাথের গানের একক একটি অ্যালবামও প্রকাশিত হয়েছিল পিয়ার। অনুপমের সঙ্গে বিচ্ছেদ হয় ২০২১ সালে তার বছর দুয়েকে মাথায় ফের বিয়ে করেন পিয়া। পাত্র পরমব্রত চট্টোপাধ্যায়। গত বছর নভেম্বর মাসেই সই সাবুদ করে বিয়ে সারেন তারা। এ বার নতুন জীবন শুরু করতে চলেছেন অনুপম।

বিভি/এজেড

মন্তব্য করুন: