• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আমি এখন সিঙ্গেল: শ্রাবন্তী

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৯, ১৬ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
আমি এখন সিঙ্গেল: শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবির থেকে বেশি চর্চায় আসেন একাধিক বিয়ে, ডিভোর্স, প্রেম-চর্চা নিয়ে। বর্তমানে শ্রাবন্তীর নাম জড়ানো হয় দুই পুরুষের সঙ্গে। একজন দেবী চৌধুরানীর পরিচালক শুভজিৎ মিত্র, অন্যজন অভিনেতা জিতু কমল। 

সম্প্রতি আনন্দবাজার অনলাইনের সঙ্গে এক সাক্ষাৎকারে শ্রাবন্তীর কাছে জিতুর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হয়েছিল। প্রশ্নটি শুনে অভিনেত্রী যেন অবাকই হলেন!

জিতু কমলের সঙ্গে প্রেমের গুঞ্জনে সিলমোহর পড়বে- এমন প্রশ্নে শ্রাবন্তী বলেন, আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি নামটা শুনে। আরও অনেকের নাম জুড়ে দেওয়া হয় আমার সঙ্গে। লোকে অনেক কিছুই ভাবে। আমি তো জানি সত্যিটা কী! প্রেম, ভালোবাসা, সবই অভিনয়কে ঘিরে। আমি এখন সিঙ্গেল।

ইন্ডাস্ট্রির ভেতরে হিংসা, বিদ্বেষ আছে কিনা; ছবির জন্য পরিচালকের সঙ্গে ‘সুসম্পর্ক’ রাখতে হয় কিনা এমন অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয় এই অভিনেত্রীকে। 

এসব প্রশ্নের উত্তরে শ্রাবন্তী বলেন, হিংসা; বিদ্বেষ করে কী করব? ভাগ্যে যা আছে, সেটাই হবে। অপর প্রশ্নের উত্তরে বলেন, ৯ বছর বয়স থেকে অভিনয় করছি। সবার সঙ্গে আমার মোটামুটি ভালোই সম্পর্ক। তবে যে ‘সুসম্পর্ক’-এর কথা বলা হচ্ছে, আমি সেই পন্থা নিইনি কখনো। বাকিদের ব্যাপারে জানি না। যারা করেন, সেটা তাদের ব্যক্তিগত বিষয়। তারা হয়তো নিজেরা সেই জায়গাটা নিয়ে ভেবেছেন। আমি এ নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।

 
 

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2