• NEWS PORTAL

  • বুধবার, ২২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

যে কারণে সৃজিতের বাড়িছাড়া মিথিলা!

প্রকাশিত: ১৬:২৪, ১৪ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
যে কারণে সৃজিতের বাড়িছাড়া মিথিলা!

গত মাসেই ‘সৃজিতের স্ত্রী’ হয়ে নিজের দুর্ভাগ্যের কথা জানালেন দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এবার বাংলা নতুন বছরে জানা গেল, বেশ কয়েক মাস ধরে বাড়িছাড়া আছেন তিনি। কী সেই কারণ, সম্প্রতি সংবাদমাধ্যমে এ বিষয়ে কথা বলেছেন মিথিলা।

এক বিশেষ সাক্ষাৎকারে মিথিলা জানান, স্বামী পরিচালক সৃজিত মুখার্জির কারণেই কয়েক মাস ধরে বাড়িতে যান না অভিনেত্রী। কারণ হিসেবে মিথিলা বলেন, সৃজিত সর্পপ্রেমী। সাপের প্রতি ওর আলাদা ভালোলাগা কাজ করে।

মিথিলা আরও বলেন, বাড়িতে প্রথমে একটা সাপ ছিল। সেটা কোনো সমস্যা ছিল না। কিন্তু ওর (সৃজিতের) সাপের প্রতি এত ভালোলাগা শুরু হয়েছে যে, এখন বাড়িতে চারটা পাইথন। ওর আরও সাপ ঘরে নিয়ে আসার প্ল্যান আছে।

এ সময় খানিকটা শঙ্কিত হয়েই মিথিলা বলেন, ‘এত সাপ ঘরে থাকলে ভয় চলে আসাটা স্বাভাবিক। সাপের কারণে আমি সত্যি ভয়ে আছি।’

এ সময় একটু হেসেই মিথিলা বলেন, ‘সৃজিতের সাপের কারণে কয়েক মাস বাড়িতেও যাইনি। এ জন্য আমাকে একরকম বাড়িছাড়াও বলতে পারেন।’

প্রসঙ্গত, গত মাসে নিজের পরিচয়ে পরিচিতি না পেয়ে স্বামী সৃজিতের পরিচয়ে পরিচিত হওয়ায় আক্ষেপ করেন মিথিলা। তবে ব্যক্তিগত জীবনে মিথিলার যতই আক্ষেপ আর সাপের ভয় থাকুক না কেন সৃজিতকে ভালোবাসেন মিথিলা। আর একইভাবে মিথিলাকেও ভালোবাসেন ও শ্রদ্ধা করেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি।
 

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2