• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রামায়ণের সেট থেকে রাম-সীতা’র ফার্স্ট লুক ফাঁস

প্রকাশিত: ১৮:২৫, ২৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
রামায়ণের সেট থেকে রাম-সীতা’র ফার্স্ট লুক ফাঁস

বলিউডে বর্তমান সময়ে সিনেপ্রেমীদের আগ্রহের তালিকার শীর্ষে রয়েছে নীতেশ তিওয়ারি পরিচালিত বিগ বাজেট ও অসংখ্য তারকা অভিনেতাদের নিয়ে নির্মিতব্য সিনেমা ‘রামায়ণ’। তাছাড়া এই সিনেমায় যথাযথ রাম হয়ে ওঠার জন্য রণবীর কাপুরের জোর প্রচেষ্টা সিনেপ্রেমীদের 'রামায়ণ' নিয়ে আরো আগ্রহী করে তুলেছে।

সবার আগ্রহের কেন্দ্র বিন্দুতে আছে বলেই এই সিনেমার কোনো তথ্য বা ছবি সেট থেকে ফাঁস না হতে পারে সে বিষয়ে ভীষণ সতর্ক ছিলেন নির্মাতা। অভিনেতা-অভিনেত্রী এবং নির্মাতারা ছাড়া শুটিং ফ্লোরে কোন কলাকুশলী ফোন ব্যবহার করতে পারবে না বলে আগেই জানিয়ে দিয়েছেন নীতেশ। কিন্তু শেষ রক্ষা হলো না।কড়া নিরাপত্তা ব্যবস্থা থাকা সত্ত্বেও রামায়ণের সেট থেকে ফাঁস হয়ে গেল রাম-সীতা চরিত্রে রণবীর ও সাই পল্লবীর লুক।

নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ নিয়ে উচ্ছ্বসিত দর্শকমহল। ছবিতে রামের চরিত্রে থাকছেন রণবীর কাপুর এবং সীতার ভূমিকায় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন খ্যাতিমান তারকারা।সেজন্য এই সিনেমা নিয়ে নতুন তথ্য জানতে কিংবা স্থিরচিত্র দেখতে ভক্ত,অনুরাগী ও নেটিজেনরা ব্যাকুল। তাই শুটিংয়ের ফাঁকে কোন চরিত্ররূপ যাতে ফাঁস না হয় সেদিকে কড়া নজর রাখছিলেন পরিচালক। অভিনেতা-অভিনেত্রী এবং নির্মাতারা ছাড়া শুটিং ফ্লোরে কোন কলাকুশলীর ফোন ব্যবহার করার অনুমতি দেন নাই।

দর্শকের আগ্রহে অনেকটা ঘাটতি তৈরি হয় বলেই মুক্তির আগে রামায়ণের কোন চিত্র ফাঁস হোক তা কোনোভাবেই চাননি নীতেশ। বড় বাজেটের এই ছবি নিয়ে যথেষ্ট সতর্ক পরিচালক। তবু সেট থেকে ফাঁস হয়ে গেল রামের চরিত্রে রণবীর এবং সীতার চরিত্রে সাই পল্লবীর লুক।

লুক ফাঁস হওয়ার পরে সামাজিক মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়েছে সেই ছবি। সাই-রণবীরের রসায়ন দেখে মুগ্ধ ভক্তরা।নেটপাড়ায় তাদের নিয়ে চলছে ভীষণ উচ্ছ্বাস।কমেন্টের বন্যায় প্লাবিত হচ্ছে তাদের সেই ছবি।

প্রসঙ্গত ‘রামায়ণ’ ছবিটির বাজেট ৫০০ কোটি রুপি। ছবিতে রাম-সীতা চরিত্রে রণবীর- সাই পল্লবী ছাড়াও রাবণ  চরিত্রে ইয়াশ ও সানি দেওলকে হনুমানের ভূমিকায় দেখা যাবে। এছাড়া লারা দত্ত আসতে চলেছেন রানী কৈকেয়ী রূপে এবং রাকুল প্রীত সিং অভিনয় করবেন শূর্পণখার ভূমিকায়।

 

বিভি/জোহা/রিসি

মন্তব্য করুন: