• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তারকাবহুল সিনেমা ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ নিয়ে আসছেন সৃজিত মুখার্জি

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২৮, ১৬ মে ২০২৪

আপডেট: ১৩:২৮, ১৬ মে ২০২৪

ফন্ট সাইজ
তারকাবহুল সিনেমা ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ নিয়ে আসছেন সৃজিত মুখার্জি

টালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির গুণী ও জননন্দিত পরিচালক সৃজিত মুখার্জি। ভিন্ন ভিন্ন ধারার বৈচিত্র্যময় সিনেমা নির্মাণের মধ্য দিয়ে তিনি ছুঁয়ে গিয়েছেন দর্শকের মন। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও রয়েছে তার নির্মিত সিনেমার বিশেষ কদর। খ্যাতিমান এই নির্মাতা তার আসন্ন সিনেমার ঘোষণা দিলেন। তারকাসমৃদ্ধ এই সিনেমার নাম 'সত্যি বলে সত্যি কিছু নেই’।

মঙ্গলবার (১৪ মে) নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করে তিনি এ তথ্য জানান। সৃজিতের নতুন এই সিনেমা যেন তারার মেলা যেখানে দেখা যাবে এক ডজন তারকাকে।

জানা গেছে, অর্জুন চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের মতো তারকাদের উপস্থিতি থাকছে এই সিনেমায়।

‘সত্যি বলে সত্যি কিছু নেই’ সিনেমাটি সৃজিত তার ‘বাইশে শ্রাবণ’ সিনেমার গানের জনপ্রিয় লাইনের নামেই নামকরণ করেছেন। এটি প্রযোজনা করছে এসভিএফ।

উল্লেখ্য, সৃজিত মুখার্জি সম্প্রতি নির্মাণ শেষ করেছেন টালিউডের বিখ্যাত নির্মাতা মৃণাল সেনের বায়োপিক 'পদাতিক'। গত মঙ্গলবার (১৪ মে) মৃণাল সেনের জন্মদিন উপলক্ষে এর টিজার প্রকাশ করা হয়। এই সিনেমায় মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন প্রখ্যাত অভিনেতা চঞ্চল চৌধুরী।

 

বিভি/জোহা/রিসি

মন্তব্য করুন: