• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘জংলি’ সিনেমায় সিয়ামের বিপরীতে চমক হয়ে আসছেন দীঘি

প্রকাশিত: ১৭:৩২, ১০ জুন ২০২৪

ফন্ট সাইজ
‘জংলি’ সিনেমায় সিয়ামের বিপরীতে চমক হয়ে আসছেন দীঘি

দীঘি ও সিয়াম

ঢালিউড সিনেমা অঙ্গনে বর্তমান প্রজন্মের আলোচিত নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি।শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয়ে অভিষেক হলেও বর্তমানে দীঘি পুরোদস্তুর নায়িকা। দীর্ঘদিন বড় পর্দায় অনুপস্থিত থাকার পরে এবার 'জংলি' সিনেমায় চিত্রনায়ক সিয়ামের বিপরীতে চমক হয়ে আসছেন দীঘি।

আসন্ন ঈদুল আজহায় মুক্তির তালিকায় থাকা অন্যতম সিনেমা ছিল  সিয়াম আহমেদের অভিনীত ‘জংলি’। মুক্তির সবরকম নিশ্চয়তা দিয়ে  ঈদের দুই সপ্তাহ আগে নির্মাতা এম. রাহিম জানান, কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে আসছে না সিনেমাটি। কারণ,  ঘূর্ণিঝড় ও তীব্র গরমের প্রভাবে সিনেমার শুটিং ক্ষতিগ্রস্থ হওয়াতে এখনও শেষ হয়নি ছবির শতভাগ কাজ।

ঈদে মুক্তির মিছিল থেকে ‘জংলি’ সরে যাওয়ার পরই সিনেমাটি নিয়ে চলছিল নানাবিধ নেতিবাচক আলোচনা। সেই আলোচনা থামাতেই এবার নতুন চমক সামনে আনলেন নির্মাতা। জানালেন, ‘জংলি’ সিনেমায় সিয়ামের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি! যদিও আগে থেকেই এই সিনেমার নায়িকা হিসেবে শুধু বুবলীর নাম প্রকাশ করা  হয়েছিল। তবে এবার জানা গেল, বুবলীর সঙ্গে দীঘিও থাকছেন সিয়ামের বিপরীতে 'জংলি' সিনেমায়।

‘জংলি’ সিনেমায় দীঘির অন্তর্ভুক্ত হবার  বিষয়ে পরিচালক এম রাহিম বলেন, ‘এ সিনেমায় সিয়ামের বিপরীতেই অভিনয় করছেন দীঘি। মূলত চমক দেওয়ার জন্যই নামটি পরে জানানো হচ্ছে। এটির জন্য সে অনেক পরিশ্রম করেছেন, নিজেকে তৈরি করেছেন।’

অন্যদিকে এই সিনেমায় কাজ প্রসঙ্গে দীঘি বলেন, ‘প্রথম পোস্টার প্রকাশ করে যখন জংলি ঘোষণা করা হয়, তখনই ছবিটিতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হই আমি। এতদিন নিজেকে প্রস্তুত করে তবেই শুটিং-এ নেমেছি। ঈদের পরপরই সিনেমাটি নিয়ে হলে সবার সঙ্গে দেখা হচ্ছে।’

প্রসঙ্গত, ‘জংলি’ সিনেমায় সিয়াম, বুবলী ও দীঘি ছাড়াও আরও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, দিলারা জামান প্রমুখ। আজাদ খানের গল্পে ছবির চিত্রনাট্য করেছেন যৌথভাবে কলকাতার সুকৃতি সাহা ও মেহেদী হাসান। ছবিটির চারটি গানের সুর ও সংগীত করেছেন প্রিন্স মাহমুদ।

বিভি/জোহা

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2