• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গায়ক তাসরিফ খানের চোখে টিউমার ধরা পড়েছে

প্রকাশিত: ১৫:১৪, ১৫ জুন ২০২৪

ফন্ট সাইজ
গায়ক তাসরিফ খানের চোখে টিউমার ধরা পড়েছে

দেশের সঙ্গীত জগতে বর্তমান প্রজন্মের তারকা শিল্পী তাসরিফ খান। তরুণ এ গায়ক তার ভিন্ন ধারার গায়কীতে মুগ্ধ করেছেন অগণিত দর্শকশ্রোতাকে। বিভিন্ন গঠনমূলক কাজ করে তরুণ প্রজন্মের আইকনে পরিণত হয়েছেন তিনি। সম্প্রতি জানা গেছে, স্বনামধন্য গায়ক তাসরিফ খানের ডান চোখের ভেতরের দিকে টিউমার ধরা পড়েছে। শিল্পী এই রোগ থেকে পরিত্রাণ পেতে সবার কাছে দোয়া চেয়েছেন।

শুক্রবার (১৪ জুন) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে গায়ক নিজেই এ তথ্য জানিয়েছেন। পোস্টে তিনি লিখেন, ‘আমার ডান চোখের ভেতরের দিকে টিউমার ধরা পড়েছে। আমার জন্য দোয়া করবেন।’

তাসরিফের অসুস্থতা প্রসঙ্গে তার ভাই তানজীব খান সংবাদ মাধ্যমে বলেন, ‘কিছুদিন ধরে তাসরিফের ডান চোখে অঞ্জলির মতো সমস্যা দেখা যাচ্ছে। সেভাবে গুরুত্ব দেইনি আমরা। ৩ দিন আগে চিকিৎসকের শরণাপন্ন হই। তখন বিভিন্ন চেকআপের পর চিকিৎসক জানান, এটা টিউমার। সার্জারি করাতে হবে।’

তিনি আরও বলেন, তাসরিফ মানসিকভাবে শক্ত আছে। সবাই ওর জন্য দোয়া করবেন। সার্জারি দেশে নাকি দেশের বাইরে করাবো তা এখনো ঠিক করিনি আমরা।

এদিকে, তরুণ এ গায়কের কাছ থেকে হঠাৎ এমন দুঃসংবাদ পেয়ে ভীষণ উৎকণ্ঠায় রয়েছে তার ভক্তরা। তারা  দুঃখ প্রকাশ করছেন। একইসঙ্গে তার সুস্থতা কামনা করেন তারা।

এর আগে গত বছরের মার্চে ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত হন তাসরিফ খান। টাঙ্গাইলে একটি শো করতে যাওয়ার সময় হঠাৎ করেই মুখের অংশে সমস্যা অনুভব করেন তিনি। এরপর চিকিৎসকের দ্বারস্থ হয়ে চিকিৎসা নেন এই সংগীতশিল্পী।

উল্লেখ্য, ‘কুড়েঘর’ ব্যান্ডের মাধ্যমে গান দিয়ে লাখো ভক্তের মন জয় করে নিয়েছেন তাসরিফ খান। তার ভিডিও গানগুলোর বেশীরভাগই দর্শনীয় স্থানগুলোতে ভ্রমণ করার সময়ে তৈরি। কয়েকটা বাদ্যযন্ত্র আর সঙ্গীদের নিয়ে কখনও তিনি চলে যান সমুদ্র সৈকতে আবার কখনও পাহাড়ে। সেখানে গান গেয়ে মনোরঞ্জন করেন স্থানীয়দের। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে তা শেয়ার করেন অনুরাগীদের মাঝেও। এছাড়া সমাজসেবক হিসেবেও তরুণদের মাঝে বেশ জনপ্রিয় তাসরিফ খান।

বিভি/জোহা/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2