• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মধুমিতা’র বয়স দুই?

প্রকাশিত: ১৯:১৭, ২৬ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
মধুমিতা’র বয়স দুই?

মঙ্গলবার (২৬ অক্টোবর) জনপ্রিয় নায়িকা মধুমিতা সরকার-এর জন্মদিন। জন্মদিনের সকালেই কলকাতা থেকে চম্পাহাটি নিজের বাড়িতে পাড়ি দিয়েছেন নায়িকা। 
  
বয়স যতোই বাড়ুক, মন থেকে ছোটই থাকতে চান মধুমিতা। তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ছে সেরকমই একটি ভিডিও। যেখানে বাচ্চার মতো নির্মল হাসি মুখে নিয়ে হাতে ২ লেখা বেলুন নিয়ে ঘুরছেন তিনি। আচমকাই সেখানে কেউ মেলে ধরছেন একটা ৭ লেখা বেলুন। তাতে বেজায় চটেছেন নায়িকা। তবে সবটাই মজার ছলে। 


  
জি ২৪ ঘণ্টা ডিজিটালকে এক সাক্ষাৎকারে মুধমিতা জানান, সারাবছর কাজের জন্য বাড়ির বাইরেই থাকতে হয় , তাই জন্মদিনটা পরিবারের সংগেই কাটাতে চান তিনি। বাবা-মা দাদার সংগেই এবছরের জন্মদিন সেলিব্রেট করবেন।

নায়িকা জানান, অনেকেই জন্মদিনের শুভেচ্ছা পাঠাচ্ছে। সবাইকে উত্তর দেওয়ার চেষ্টা করছি। গত দুদিন ধরেই প্রি বার্থডে সেলিব্রেশন চলছে। ইতিমধ্যেই চারটে কেক কেটেছেন নায়িকা। 
  
মধুমিতা জানান, জন্মদিনের দুপুরে মায়ের হাতের পোলাও, মাংস আর পায়েস খেতেই পছন্দ করেন তিনি।

নায়িকা জানান, জন্মদিনে উপহার নেওয়া পছন্দ করেন না তিনি। কেউ তাঁকে দামি উপহার দিক তা এক্কেবারে পছন্দ নয় তাঁর। তাই সবাইকেই উপহার আনতে বারণ করেন তিনি। তাঁর বন্ধুরা জানেনই যে উপহার আনলে সেটা ব্যাগে করে তাঁদেরই বাড়ি নিয়ে যেতে হবে। তাই কেউ উপহার আনেন না বলেই জানান মধুমিতা। 

বিভি/এসডি

মন্তব্য করুন: