• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

এবার হাইকোর্টে আপিল করলেন নিপুণ

প্রকাশিত: ১২:০০, ৮ ফেব্রুয়ারি ২০২২

ফন্ট সাইজ
এবার হাইকোর্টে আপিল করলেন নিপুণ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খান-এর প্রার্থিতা বাতিল করে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে আপিল বোর্ড যে সিদ্ধান্ত দেন সেটি স্থগিত করেছেন হাইকোর্ট। জায়েদ-এর প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করে হাইকোর্ট যে আদেশ দিয়েছেন সেটির বিরুদ্ধে এবার আপিল করেছেন নিপুণ।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকালে এই আপিল দায়ের করা হয়েছে বলে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন নিপুণ-এর আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, আমরা আপিল বিভাগে আবেদন করেছি। আপিল বিভাগের চেম্বার আদালতে আজ এই বিষয়ে শুনানি হতে পারে।

উল্লেখ্য, শনিবার (৫ জানুয়ারি) নিপুণ আক্তারকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক ঘোষণা করেন আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান। জায়েদ খান-এর বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হওয়ায় তাঁর প্রার্থিতা বাতিল করে বোর্ড।

প্রার্থিতা বাতিল করে দেওয়া আপিল বোর্ডের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে সোমবার (৭ ফেব্রুয়ারি) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চে এই আবেদন করেন জায়েদ খান। শুনানি শেষে জায়েদ খান-এর প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট। একইসংগে প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত কেন অবৈধ হবে না, তা জানতে চেয়ে এক সপ্তাহের রুল জারি করেন আদালত।

বিভি/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2