• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মানুষের চাপে জুতা রেখেই পালালেন পরীমণি

প্রকাশিত: ২২:১৩, ৫ মার্চ ২০২২

আপডেট: ২৩:০৬, ৫ মার্চ ২০২২

ফন্ট সাইজ
মানুষের চাপে জুতা রেখেই পালালেন পরীমণি

পায়ের জুতা রেখেই দৌঁড়ে গাড়িতে উঠে বসে নিজেকে রক্ষা করলেন পরীমণি।  শনিবার (৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুরান ঢাকায় অবস্থিত চিত্রামহল সিনেমা হলে এই ঘটনা ঘটে। এসময় স্বামী রাজও তার সঙ্গে ছিলেন। 

জানা যায়, শুক্রবার (৪ মার্চ) মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত সিনেমা ‘মুখোশ’।  ইফতেখার শুভ পরিচালিত সিনেমাটির প্রচারণার অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে দেখেন পরিমণি। মধুমিতা ও পরে চিত্রামহল ঘুরে দেখার পর সন্ধ্যায় পুরান ঢাকায় অবস্থিত চিত্রামহল সিনেমা হলে যান। সেখান প্রচুর দর্শকের উপস্থিতি ছিল। তখন একটি শো শেষ হওয়ার পর আরেকটি শো শুরুর প্রস্তুতি চলছিল। যে কারণে ভিড় সামলে কথা বলতে পারছিলেন না। এরপর টিমের অন্য সদস্যদের সহায়তায় কোনোমতে সিনেমা হল থেকে বের হয়ে আসেন তিনি। তবে দৌঁড়ে গাড়িতে উঠতে গিয়ে পায়ের জুতা খুলে যায়। খালি পায়েই দৌঁড়ে গাড়িতে ওঠেন পরী।
 
এ বিষয়ে পরীমণি বলেন, বাংলা সিনেমার নায়ক নায়িকা হলে যাবে আর দর্শক তাকে আটকাবে না তা হয় না-কি। আমার ক্ষেত্রেও তাই হয়েছে। এটাই তো মজা! এটাই তো বাংলা সিনেমার দর্শক। আমি বিষয়টি উপভোগ করেছি। বাংলা সিনেমা নাকি দর্শক দেখে না? মধুমিতা, চিত্রমহলে গিয়ে সেই ধারণা পাল্টে গেছে আমার।’

বাংলাদেশের ৩৮টি সিনেমা হলে এক যোগে চলছে ‘মুখোশ’। সিনেমাটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমণি, রোশান, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপুসহ আরও অনেকে।

বিভি/ এসআই/কেএস

মন্তব্য করুন: