• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পাশে বর না পেলেও ৮ বার বউ হলেন দীঘি

প্রকাশিত: ২০:১০, ১৯ মার্চ ২০২২

ফন্ট সাইজ
পাশে বর না পেলেও ৮ বার বউ হলেন দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি

প্রার্থনা ফারদিন দীঘিকে কে না চেনে? খুব ছোট থেকেই ঠাঁই করে নিয়েছেন বড় পর্দায়। শিশু শিল্পী হিসেবে একের পর এক জমজমাট সিনেমা উপহার দেয়া এখন রীতিমত নায়িকা। মুক্তি পেয়েছে সিনেমাও। সেই দীঘি গত ৯ মাসে ৮ বার বউ সেজেছেন। যদিও এই সময়ের মধ্যে কাউকেই বর হিসেবে তার পাশে দেখা যায়নি।

গত বছর মুক্তি পেয়েছে দীঘির দুটি সিনেমা- ‘তুমি আছো তুমি নেই’ এবং ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। ওই বছর নায়িকা হিসেবে অভিষেক হওয়ার পাশাপাশি বউ সাজার কারণেও স্মরণীয় হয়ে আছে দীঘির জন্য। গেলো বছর মাত্র ৯ মাসের ব্যবধানে ৮ বার বউ সেজেছিলেন তিনি! দীঘি নিজেই বিষয়টি জানিয়েছেন।
 
দীঘি জানান, গত বছরের এপ্রিল মাসে আমি প্রথম বউ সেজেছিলাম। এরপর সর্বশেষ বউ সাজলাম গত ২১ ডিসেম্বর। তার আগের দিন আমার পরীক্ষা শেষ হয়েছিল। তাই খুব মজায় মজায় এবার বউ সাজলাম। গত ৯ মাসে এ নিয়ে মোট ৮ বার (লুকে) বউ সেজেছি। তবে শুট হয়েছে ৪ বার।

প্রতিবারই বউ হওয়ার ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-শুভাকাঙক্ষীদের সঙ্গে শেয়ার করে নেন দীঘি। এবারও তাই করেছেন। আর তারপরই সবার কাছ থেকে মজার মজার সব মন্তব্য পাচ্ছেন তিনি। এসব এই অভিনেত্রী খুব এনজয়ও করছেন। বর না পাওয়ায় কেউ কেউ মজার ছলে দুঃখও করেছেন।

দীঘি জানান, যে যাই বলুক, বউ সাজতে আমার অনেক মজা লাগে। ছোটবেলা থেকেই তো বউ সাজা দেখে আসছি। তবে নিজে সাজতে গিয়ে আরো বেশি মজা লেগেছে। সবচেয়ে বেশি এক্সাইটেড ছিলাম প্রথমবার বউ সাজতে গিয়ে। কারণ এইভাবে এই সাজে কখনো নিজেকে দেখিনি। বউ সাজার পর নিজেই নিজেকে বারবার দেখি। আমার ভালো লাগে, আনন্দ পাই।

বাস্তব জীবনে বউ সাজতে ইচ্ছা করে না? এমন প্রশ্নের জবাবে খুব সিরিয়াস এই অভিনেত্রী। তিনি বলেন আমার তো এখনো সেই বয়সই হয়নি। আপাতত পড়াশোনা আর কাজ নিয়ে আছি। খুব শিগগিরই ভার্সিটি কোচিংয়ে ভর্তি হবো। লেখাপড়া নিয়েই একটু থাকতে চাই। সময় হলে সবই হবে।

আর নিজের বাস্তব বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা কিংবা দীপিকা পাড়ুকোনের মতো সাজার ইচ্ছার কথা জানিয়েছেন ঢালিউডের এই জনপ্রিয় অভিনেত্রী

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2