• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কনসার্ট ২৯ মার্চ, আসছেন এ আর রহমান

প্রকাশিত: ২০:১৯, ২৬ মার্চ ২০২২

আপডেট: ২১:০৬, ২৬ মার্চ ২০২২

ফন্ট সাইজ
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কনসার্ট ২৯ মার্চ, আসছেন এ আর রহমান

এ আর রহমান, মমতাজ ও মাইলসের শাফিন আহমেদ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ২৯ মার্চ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কনসার্ট আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই কনসার্টে থাকবেন অস্কার জয়ী ভারতীয় সঙ্গীত শিল্পী এ আর রহমান।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই কনসার্টে গান গাইবেন বাংলাদেশের সুর সম্রাজ্ঞী খ্যাত শিল্পী মমতাজ বেগম ও জনপ্রিয় ব্যান্ড মাইলস। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী খবরটি নিশ্চিত করেছেন। 

কনসার্টের ব্যাপারে নিজামউদ্দিন বলেন, 'মমতাজ ও মাইলস এ আর রহমানের কনসার্টে থাকছেন। তারা প্রথম স্লটে পারফর্ম করবেন। আর দ্বিতীয় স্লটে থাকবেন এ আর রহমান।' 

২০১৪ সালে বাংলাদেশে হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটি কনসার্টে পারফর্ম করেছিলেন এই অস্কারজয়ী সংগীতশিল্পী ।

আরও পড়ুন:

শেরে বাংলা স্টেডিয়ামের এই কনসার্টে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া প্রায় ১৫ হাজার দর্শককে এই আয়োজন দেখার সুযোগ করে দেওয়া হবে। দর্শকদের জন্য টিকিট কেটে কনসার্টে প্রবেশের ব্যবস্থা করছে বিসিবি। তবে টিকিটের মূল্য এখনো নির্ধারণ হয়নি।

এ আর রহমানের কনসার্টটি কোন চ্যানেলে দেখাবে সেটা এখনো নিশ্চিত নয়। এ ব্যাপারে প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, 'অনুষ্ঠানটি কোনো টিভি দেখাবে কী না এটি এখনো চূড়ান্ত হয়নি। আশা করি কালকের মধ্যে হয়ে যাবে। তখন আমরা জানিয়ে দেব।'

২০২০ সালের মার্চে এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে 'মুজিব হান্ড্রেড কাপ'-এর দু'টি টি-২০ ম্যাচের সাথে এ আর রহমানের কনসার্ট অনুষ্ঠিত হবার কথা ছিলো। করোনার কারণে এই আয়োজন থেকে পিছিয়ে যেতে বাধ্য হয় বিসিবি। কিন্তু দুই বছর পরও সেই উৎসবের একাংশ আলোর মুখ দেখতে চলেছে।

বিভি/এজেড/এএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2