• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

প্রেমিকা‌কে পাশে নিয়েই সব খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেন শ্রাবন্তীর ছেলে

প্রকাশিত: ১৯:৩১, ২৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
প্রেমিকা‌কে পাশে নিয়েই সব খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেন শ্রাবন্তীর ছেলে

প্রেমিকা দামিনী ও মা শ্রাবন্তীর সঙ্গে ঝিনুক

অবশেষে ক্যারিয়ারে হাতেখড়ি হচ্ছে  অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুকের। যিনি ওপার বাংলার লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পুত্র। আর হাতেখড়ি হলো সিনেমার পরিচালনায়।  তাও যেন তেন সিনেমা নয়। তারকায় ভরা সিনেমা ‘মানবজমিন’ এর পরিচালনা।

আর নিজের প্রথম পরিচালনার এই সিনেমায় প্রেমিকা দামিনী ঘোষকে পাশে রেখেছিলেন ঝিনুক। তাকে নিয়েই শুটিংয়ের সব কিছু খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেন শ্রাবন্তীর পুত্র। মূলত ‘মানবজমিন’ সিনেমার পর্যবেক্ষক হিসেবে রয়েছেন ঝিনুক। সিনেমাটির মূল পরিচালক শ্রীজাত। 

আর এই সিনেমায় অভিনয় করছেন, শ্রীজাতের স্ত্রী  দূর্বা বন্দ্যোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, মিশকা হালিম, পরান বন্দ্যোপাধ্যায়ের মতো তারকারা। শুক্রবার (২৫ মার্চ) ভোর থেকে ছবির শুটিং শুরু হয়। শনিবারে (২৬ মার্চ) বড় চমক দিয়ে শুটিং সেটে গিয়ে হাজির হন শ্রাবন্তীর ছেলে ঝিনুক।

প্রেমিকাকে পাশে নিয়ে ঝিনুক খুঁটিয়ে লক্ষ্য করেছেন ক্যামেরা। শ্রীজাত, সহকারী পরিচালক রাজদীপ ঘোষ কীভাবে দৃশ্য বুঝে নিচ্ছেন, মনোযোগ দিয়ে খেয়াল করছেন এসবই দেখছেন। দেখতে দেখতে প্রেমিকা দামিনীকে নিয়ে একাধিক ছবিও তোলেন ঝিনুক।

অবশ্য ঝিনুকের যে সিনেমায় অভিনয়ের তেমন আগ্রহ নেই এটা আগেই জানিয়েছিলেন শ্রাবন্তী। পর্দার সামনে না থেকে পর্দার পেছনে থাককেই স্বাচ্ছন্দ্যবোধ করেন ঝিনুক। মানবজমিনের সেট দিয়ে সে যাত্রা শুরু করলেন ঝিনুক।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2