• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্ত্রীকে নিয়ে মজা করায় মঞ্চেই উপস্থাপককে সপাট চড় দিলেন নায়ক

প্রকাশিত: ১৭:০০, ২৮ মার্চ ২০২২

ফন্ট সাইজ
স্ত্রীকে নিয়ে মজা করায় মঞ্চেই উপস্থাপককে সপাট চড় দিলেন নায়ক

ক্রিসকে চড় মারছেন স্মিথ

অস্কারের মঞ্চে ঘটে গেলো বিশাল আলোচিত এক ঘটনা। উপস্থাপককেই সপাটে চড় বসিয়ে দিয়েছেন নায়ক উইল স্মিথ। কিন্তু এমনি এমনি তিনি এই চড় দেননি। স্ত্রীকে নিয়ে ঠাট্টা করায় ক্ষেপে গিয়ে তিনি এই কাণ্ড ঘটান। সোমবার (২৮ মার্চ) ভোরে ঘটনাটি ঘটেছে ৯৪তম অস্কারের মঞ্চে।

এবারের অস্কারের মঞ্চে উপস্থাপক ছিলেন মার্কিন কমেডিয়ান ক্রিস রক। যুক্তরাষ্ট্রের ডলবি থিয়েটারে অনুষ্ঠানের একপর্যায়ে পুরস্কার দিতে মঞ্চে আসেন ক্রিস রক। মঞ্চে দাঁড়িয়ে উইল স্মিথের স্ত্রীকে নিয়ে ঠাট্টা করেন ক্রিস। চুল পড়ার সমস্যার কারণে ন্যাড়া মাথায় অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অস্কারজয়ী অভিনেতা উইল স্মিথের স্ত্রী জাডা পিংকেট স্মিথ। 

তার দিকে ইঙ্গিত করে ক্রিস বলেন, জাডা, “জিআই জেন টু” এর জন্য আর অপেক্ষা করতে পারছি না। এখানে উল্লেখ্য যে,  ‘জিআই জেন ১৯৯৭ সালের ছবি, যেখানে কেন্দ্রীয় চরিত্রের অভিনয়শিল্পী ডেমি মুরের ছিল ন্যাড়া মাথার জর্ডান ও’নিলের চরিত্র।

ক্রিসের এ রসিকতায় শুরুতে হাসতে দেখা যায় দর্শকসারিতে বসা উইল স্মিথকে, কিন্তু বিরক্ত হন তার স্ত্রী জাডা। উইল স্মিথ আসন ছেড়ে উঠে মঞ্চে গিয়ে কষে এক থাপ্পড় মারেন ক্রিসের গালে। পরে বিষয়টিকে হালকা করতে ব্যাখ্যা দিচ্ছিলেন ক্রিস। আসনে ফিরে চিৎকার করে স্মিথ তার উদ্দেশে বলেন, ‘তোমার নোংরা মুখে আমার স্ত্রীর নাম নেবে না।’ ঘটনার জন্য অবশ্য পরে একাডেমি কর্তৃপক্ষ ও সহশিল্পীদের কাছে ক্ষমা চেয়ে নেন স্মিথ। 

উল্লেখ্য যে, স্মিথের স্ত্রী জাডা অনেক দিন থেকে এলোপেসিয়ায় আক্রান্ত। আর ‘কিং রিচার্ড’ ছবিতে রিচার্ড উইলিয়ামস চরিত্রে অভিনয়ের জন্য ৯৪তম অস্কারে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন উইল স্মিথ।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2