• NEWS PORTAL

  • রবিবার, ১২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দুই বাংলার দুই ভাইরাল; বাদাম কাকুর সঙ্গে হিরো আলমের গান

প্রকাশিত: ১৬:২৩, ৯ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
দুই বাংলার দুই ভাইরাল; বাদাম কাকুর সঙ্গে হিরো আলমের গান

এপার বাংলা আর ওপার বাংলার দুই ভাইরাল মিলেমিশে এক হচ্ছে এবার। এপার বাংলার ভাইরাল হিরো আলম আর ওপার বাংলার ভাইরাল বাদাম কাকু অর্থাৎ ভুবন বাদ্যকর একই সাথে গান করছেন। যে গানটির মিউজিক ভিডিও প্রকাশ হবে কয়েকদিন পরই।

শুক্রবার (৮ এপ্রিল) কলকাতা গিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। । কেন গিয়েছেন? এই প্রশ্নের উত্তর জানতে চেয়েছিলেন ভক্তরা। জবাব দেননি, বারবার বলেছেন চমক অপেক্ষা করছে। কি সেই চমক? শনিবার (৯ এপ্রিল) দুপুরে জানালেন চমকের কথা।

হিরো আলম কলকাতা থেকে ভিডিও কল দেন। দেখা যায় একটি স্টুডিওর ভেতর গাইছেন হিরো আলম, পাশে গাইছেন কাঁচা বাদাম খ্যাত ভূবন বাদ্যকর।

হিরো আলম বললেন, আমি কলকাতায় এসেছি ভূবন কাকুর সঙ্গে নতুন একটি গান করতে। অনেকদিন ধরেই কথা চলছিল, কিন্তু তারিখ ঠিক হচ্ছিল না। সবকিছু চূড়ান্ত হওয়ার পরে কলকাতায় এলাম। এই যে এখন লেকটাউনের গিউশন প্রো স্টুডিওতে, গান রেকর্ডিং করছি।

ভূবন বাদ্যকরের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে আলম বলেন, দুই বাংলার দুই ভাইরাল একসঙ্গে গান করছি; এবার একসঙ্গে দুই বাংলায় এই গান ভাইরাল হবে। গানের নাম হাউ ফানি।

গানটি লিখেছেন এফ এ প্রীতম। সঙ্গীত পরিচালনা করছেন অজিত সাহিন। গানটি প্রযোজনা করছেন যাত্রাপালা ও হিরো আলম অফিশিয়াল৷ গানের ভিডিও নির্মাণ হবে, এটি পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2