• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সবাই আমাকে খারাপ ভাবে বলে হাউমাই করে কাঁদলেন পুনম পাণ্ডে

প্রকাশিত: ২০:৫৮, ১৬ এপ্রিল ২০২২

আপডেট: ২১:২৬, ১৬ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
সবাই আমাকে খারাপ ভাবে বলে হাউমাই করে কাঁদলেন পুনম পাণ্ডে

কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’ অনুষ্ঠান ক্রমেই জনপ্রিয়তা পাচ্ছে। একের পর সত্য ঘটনা তুলে ধরছেন বিভিন্ন তারকা। যা নিয়ে হইচই পড়ে যাচ্ছে নেটিজেনদের মধ্যে। সম্প্রতি নিজের দুঃখের কথা তুলে ধরেছেন মুম্বাইয়ের আলোচিত মডেল পুনম পাণ্ডে।

তার জীবনের সেই সময়ের কথা পুনম বললেন। যখন হাসপাতাল থেকে ফিরে নিজের জন্য কোনো বাড়ি ভাড়া পাচ্ছিলেন না তিনি। করণবীর বোহরার কাছে পুরনো সেই দিনের কথা শেয়ার করে কান্নায় ভেঙে পড়েন পুনম।

Poonam Pandey not scared of showing her bold side on `Lock Upp` - TechiLive. in

পুনম বলেন, ‘আমি হাসপাতাল থেকে ফিরে দেখি যে নিজের বাড়িতেই প্রবেশ করার আমার কোনো অনুমতি নেই। সকলে বলতে থাকেন যে আমি খারাপ। কেউ আমাকে বোঝার চেষ্টা করে না। সকলেই আমার সমালোচনা করে, আমার প্রতি সন্দেহের চোখে তাকায়। আমাকে বিচার করার আগে একবার আমার সঙ্গে দেখা তো করতে পারতেন’।  

Lock Upp: Poonam Pandey promises her fans `she will take off her t-shirt`  live on camera if they save her from `charge sheet` - Times of India

পুনম বলেন, ‘তিন চার বছর আগে আমি আমার পরিবার- আমার বাবা মা বোনের সঙ্গে থাকতাম। আমরা সবাই একসঙ্গে ভালো ছিলাম। ওরা আমার পরিবার ছিল সেই কারণেই যে রেসিডেন্সিয়াল সোসাইটিতে আমরা থাকতাম, সেখান থেকে ওদের বের করে দেওয়া হয়। আমার বাবা মা আমাকে কোনো কথা বলেননি, কারণ আমিই তখন পরিবারের একমাত্র রোজগেরে। আমি কি কখনও কারোর ব্যাপারে খারাপ বলেছি? তার একটাই উদাহরণ কেউ দিতে পারবে। আমি শুধুমাত্র কাজ করি। ’ সেই কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়ে পুনম পাণ্ডে। সূত্র: জি নিউজ।

আরও পড়ুন:

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2