• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শেহজান গিল ও সালমান খানকে নিয়ে বলিউডপাড়ায় গুঞ্জন

প্রকাশিত: ২০:৩০, ৩০ এপ্রিল ২০২২

আপডেট: ২১:০৫, ৩০ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
শেহজান গিল ও সালমান খানকে নিয়ে বলিউডপাড়ায় গুঞ্জন

হিন্দি টিভি জগতের জনপ্রিয় মুখ শেহনাজ গিল। লাস্যময়ী এই নারী এবার আসছেন হিন্দি সিনেমায়। আর তার হাতেখড়ি দেবেন বলিউডের ভাইজান সালমান খান। আর এতেই মুম্বাইয়ে গুঞ্জন ডালপালা মেলতে শুরু করেছে- শেহনাজ ও সালমানকে ঘিরে।

সালমান খান নাম লেখাচ্ছেন পরিচালনায়। তার পরিচালনায় আসছে নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। সেখানেই দেখা যেতে পারে শেহনাজকে। আর এ প্রস্তাব নাকি সাল্লু নিজেই প্রস্তাব দিয়েছেন শেহনাজকে। এই সিনেমায় সালমানের ভগ্নীপতি আয়ুষ শর্মাও থাকছেন। তার বিপরীতে দেখা যাবে শেহনাজকে।

কিন্তু শেহনাজ সালমানের এই সিনেমার প্রস্তাব কিভাবে দেখছেন? তার চেয়ে বড় বিষয় হচ্ছে, এই সিনেমার জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন? শোনা যাচ্ছে, সালমান কোনো অংক বলেননি। বরং শেহনাজের ওপরই ছেড়ে দিয়েছেন। তিনি যতটা চান, তাই পাবেন। শুধু তাই নয়, শুটিং শিডিউলও নাকি নিজের পছন্দসই তারিখে নিতে বলেছেন সালমান।

সালমানের ‘বিগ বস’ অনুষ্ঠানের ১৩তম আসরে ছিলেন শেহনাজ। তখন থেকেই তাকে পছন্দ করেন অভিনেতা। জীবনের বিভিন্ন ওঠা-নামার মাঝেও তার অবিকৃত সারল্য ও সততা মুগ্ধ করে সাল্লুকে।

টিভি তারকা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে গভীর প্রেম ছিল শেহনাজ গিলের। তাদের বিয়ে করার কথাও ছিল। তবে গত বছর হঠাৎ মারা যান সিদ্ধার্থ। এরপর একেবারে ভেঙে পড়েন শেহনাজ। কয়েক মাস হলো অভিনেত্রী স্বাভাবিক হয়ে কাজে ফিরেছেন।

বিভি/এজেড

মন্তব্য করুন: