• NEWS PORTAL

  • সোমবার, ১৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিকিনি’র পর ঈদ শুভেচ্ছা জানাতে এসেও তীব্র কটাক্ষের শিকার নুসরাত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:১৯, ৩ মে ২০২২

আপডেট: ২০:২০, ৩ মে ২০২২

ফন্ট সাইজ
বিকিনি’র পর ঈদ শুভেচ্ছা জানাতে এসেও তীব্র কটাক্ষের শিকার নুসরাত

নুসরাত জাহানের দুই সমালোচিত ছবি

চলচ্চিত্রের তুলনায় ব্যক্তি জীবন নিয়েই প্রায়ই চরম সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা ও তৃণমূল সাংসদ নুসরাত জাহানকে। মঙ্গলবার (৩ মে) ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে ১৯ সেকেন্ডের একটা ভিডিও পোস্ট করেছেন নুসরাত। তবে সেই শুভেচ্ছার ভিডিও’র পোস্টের নিচে তাকে কটাক্ষ করেই বেশিরভাগ কমেন্টস করেছেন নেটিজেনরা। 

সনিরুল হোসেন নামে একজন লিখেছেন, ‘রোজা করবো আমরা, নামাজ পড়বো আমরা, আর আপনার মত ফালতু একটা মেয়ের কাছ থেকে ঈদের শুভেচ্ছা নিতে হবে।’

এমডি আরিফুর রহমান লিখেছেন, ‘বুক দেখানো ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।’

এমডি সাইফুল ইসলাম তাসিন, ‘এভাবে লেংটা হয়ে ঈদ মোবারক দেওয়ার কি দরকার ছিল।’

এর আগে সমুদ্র সৈকতে বেড়াতে গিয়ে নুসরাত তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যা তুমুল ভাইরাল। ইনস্টাগ্রামের ওই ভিডিওতে দেখা যায় নুসরাত বিকিনি পরে সৈকতে দৌড়ের তাল নাচছেন। এ নিয়ে তীব্র কটাক্ষের শিকারও হন তিনি।

তার পোশাক নিয়ে একের পর এক কুৎসিত মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। কেউ লিখেছেন, ‘রমজান মাসে লজ্জা করে না’, আবার কারো প্রশ্ন, ‘সাংসদ হয়ে তিনি এলাকার লোকদের কাছে এই পোশাকে কী বার্তা পৌঁছে দিচ্ছেন? ভিডিওতে দেখা গেছে, আকাশি বিকিনিতে সমুদ্র সৈকতে ছুটে বেড়াচ্ছেন নুসরাত। স্বামী যশ দাশগুপ্তের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন সমুদ্র সৈকতে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় সবাই যে কটাক্ষ করেছেন এমনটা নয়। অনেকেই কথা বলেছেন নুসরাতের পক্ষে। ‘সমুদ্র সৈকতে বিকিনি না পরে কি শাড়ি পরে ঘুরবেন তিনি?- সেই প্রশ্নও করেছেন তার অনুরাগীরা।

উল্লেখ্য, গত বছরের ২৬ আগস্ট মা হয়েছেন নুসরাত। ছেলে ঈশানের বয়স এখন নয় মাস। তবে নুসরাতের ছিপছিপে শরীর দেখে তা বোঝা দায়! মেদবিহীন শরীরে প্রায়ই আবেদনময়ী ছবি শেয়ার করতে দেখা যায় তাকে।

বিভি/এইচএস

মন্তব্য করুন: