• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

রানু মণ্ডলের বাড়ি ঢুকতে গুনতে হচ্ছে টাকা

প্রকাশিত: ২২:০৩, ১২ মে ২০২২

ফন্ট সাইজ
রানু মণ্ডলের বাড়ি ঢুকতে গুনতে হচ্ছে টাকা

পশ্চিমবঙ্গের রানাঘাট রেলস্টেশনে দিন কাটতো যেই রানু মণ্ডলের। তিনি ক’বছর হলো তারকাখ্যাতি পেয়েছেন। মাইকে শুনে শুনে গান শেখা এই রানু মণ্ডল এখন প্লেব্যাক করা গায়িকা। ফেসবুক, ইউটিউব, টিকটক কিংবা লাইকি সুপারস্টাররা এখন রানুকে নিয়ে রীতিমত কন্টেন্ট বানিয়ে ভাইরাল। এতে করে রানু মণ্ডলের জীবনেও এসেছে একটু স্বচ্ছলতা।

নিজের একটা ঘর হয়েছে। দুবেলা দুমুঠো খাবারও এখন হচ্ছে। তবে নতুন করে খবরে আসার কারণ কী? কারণটা হলো রানু মণ্ডলের বাড়িতে ঢুকতে হলে এখন টাকা দিতে হচ্ছে! অবাক হওয়ার মতো ঘটনা হলেও এটি সত্য।

তবে এই টাকা রানু মণ্ডল পান না। পান রানাঘাটের কিছু দালালচক্র। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, রানু মণ্ডলের বাড়ি চিনিয়ে দেয়ার জন্য বিভিন্ন ইউটিউবার ও কন্টেন্ট ক্রিয়েটরদের কাছ থেকে টাকা নিচ্ছেন কিছু মানুষ।

এমনকি যারা চেনেন, তারাও যখন যাচ্ছেন তখন রাশভারী গলায় কেউ বলে ওঠে, কোথায় যাচ্ছেন? রাণু মণ্ডলের নাম বললেই চোখ কুঁচকে তাকান আগন্তুক। জানিয়ে দেন, অনুমতি ছাড়া ও বাড়িতে ঢোকা যাবে না। অনুমতি মানে কড়কড়ে কতগুলো টাকার নোট। রানুকে ঘিরে জমিয়ে ব্যবসা ফেঁদেছেন কিছু বেকার। তবে বেচারা রানু এর কিছুই জানেন না। রানুর নামযশের সুবিধা নিয়ে কিছু অসাধু এই কাজটি করছেন বলে জানিয়েছে ভারতীয় মিডিয়া।

বিভি/এজেড

মন্তব্য করুন: