• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

জন্মদিনের পরদিনই মডেল-অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৮:০৭, ১৪ মে ২০২২

আপডেট: ০৮:০৮, ১৪ মে ২০২২

ফন্ট সাইজ
জন্মদিনের পরদিনই মডেল-অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মডেল-অভিনেত্রী সাহানা

২০তম জন্মদিনের ঠিক পরের দিন নিজের বাড়ি থেকে উদ্ধার হল কেরলের নামী মডেল তথা দক্ষিণী ছবির অভিনেত্রী সাহানার মৃতদেহ। সাহানার মায়ের অভিযোগের ভিত্তিতে স্বামীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি কেরলের কোঝিকোড়ে। শুক্রবার কোঝিকোড় শহরে সাহানার বাড়িতে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

সাহানা আত্মঘাতী হয়েছেন, না কি তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে? এই প্রশ্ন তুলছেন সাহানার মা। তাঁর অভিযোগ, মেয়েকে খুন করেছেন সাহানার স্বামী সাজ্জাদ। 

স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা শেষ বার ফোন করেছিল। জন্মদিনে কী কী করল, সব জানাল। বলল, শুক্রবার আসবে দেখা করতে। খুব আনন্দ করেছে সেটাও জানিয়েছিল। তার পর হঠাৎ করে আত্মহত্যা করল, এটা মেনে নিতে পারছি না। আমি নিশ্চিত সাজ্জাদই খুন করেছে।’ 

সাহানার মায়ের আরও অভিযোগ, সাজ্জাদ প্রায়শই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন।

সূত্রের খবর, কাতারে কাজ করতেন সাজ্জাদ। কিন্তু সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় ও বিজ্ঞাপনের কাজ শুরু করার পর তিনি কাতার থেকে ফিরে আসেন। রোজই সাহানার রোজগার করা টাকা দাবি করতেন তিনি, এমনটাই অভিযোগ। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া চলতো। সূত্র: আনন্দবাজার। 
 

বিভি/এইচএস

মন্তব্য করুন: