• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বোনের জন্মদিনে যেভাবে শুভেচ্ছা জানালেন নিপুণ (ভিডিও)

প্রকাশিত: ১৪:১৮, ২৩ মে ২০২২

ফন্ট সাইজ
বোনের জন্মদিনে যেভাবে শুভেচ্ছা জানালেন নিপুণ (ভিডিও)

চিত্রনায়িকা নিপুণ আক্তার তার বড় বোন নার্গিস আক্তার পলিনের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ভিডিওবার্তায় শুভেচ্ছা জানিয়েছেন। তিনি ইচ্ছা করলেই সশরীরে শুভেচ্ছা জানানো সম্ভব নয়, কারণ, পলিন রয়েছেন ইংল্যান্ডে। 

নিপুণ তার শুভেচ্ছা বার্তার শুরুতেই বলেন, ‘ হ্যাপি বার্থডে আপু , শুভ জন্মদিন। আজকে ২৩ মে আমার বড় বোনের জন্মদিন। আমার  বড় বোন ও বন্ধু। আজ আমি যেখানে দাঁড়িয়ে আছি নিপুণ হওয়ার পেছনে আপুর অনেক অবদান। তাই শুধু হ্যাপি বার্থডে বললে হবে না। আমি যদি পারতাম লন্ডনে এসে তোমাকে উইশ করতাম। যেহেতু আমি এখন ঢাকায় আছি, তাই ভিডিওবার্তা দিয়ে তোমাকে উইশ করছি।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচনে আলোচানায় আসেন চিত্রনায়িকা নিপুণ। আর সেই শিল্পী সমিতির নির্বাচন ও নির্বাচন পরবর্তী জটিলতার সময় বোন পাশে থেকে তাকে সাহস জুগিয়েছেন। সেই কথা মনে করে তিনি বলেন, ‘নির্বাচনের পরে কেইসের সময়ে আপু  লন্ডন থেকে চলে এসেছে, পুরোটা সময় আমার পাশে ছিলো। এরকম একজন বোন পাওয়া অনেক ভাগ্যের ব্যাপার। আমি মনে করি আমরা এ রকম একজন বোন আছে’।

 

নার্গিস আক্তার পলিন পেশায় একজন ডাক্তার। তিনি স্বামী-সন্তানসহ ইংল্যান্ডে বসবাসরত এবং সেখানে চিকিৎসা পেশায় কর্মরত আছেন। ২০১৯ সালের ১২ সেপ্টেম্বর তার গাওয়া ‘রং’ শিরোনামের গান বেশ সাড়া ফেলে। নিপুণ ওই গানের মডেল হয়েছিলেন। আবারও নতুন একটি গান নিয়ে তারা পরিকল্পনা করছেন বলে নিপুণ ভিডিওবার্তার জানান। অবশেষে আবারো বোনকে  শুভেচ্ছা জানিয়ে বার্তা শেষ করেন নিপুণ।

বিভি/এএইচ/এএন

মন্তব্য করুন: