• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সেদিন ফিনফিনে পাতলা শাড়ি পরে চিন্তিত ছিলেন শ্রাবন্তী

প্রকাশিত: ২২:২২, ২৯ মে ২০২২

ফন্ট সাইজ
সেদিন ফিনফিনে পাতলা শাড়ি পরে চিন্তিত ছিলেন শ্রাবন্তী

ওপার বাংলার লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় দুই বাংলাতেই বেশ জনপ্রিয়। নতুন করে আবারও কাজ করছেন সিনেমায়। এবার অয়ন দে পরিচালিত নতুন সিনেমাটি দিয়ে আলোচনায় এসেছেন এই তারকা অভিনেত্রী।

‘ভয় পেও না’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরেছেন শ্রাবন্তী। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ওম। ভৌতিক গল্পে এটি নির্মিত হয়েছে। এই সিনেমার গল্প করতে যেয়ে জানিয়েছেন নিজের ব্যক্তি জীবনের কথাও।

May be an image of 1 person, standing and outdoors

ভয় পেও না সিনেমাটির গানের শুটিং হয়েছে কাশ্মীরে। চারিদিকে বরফ, আর তার মধ্যে গোলাপি শাড়ি পড়ে মোহময়ী রূপে ধরা দিয়েছেন শ্রাবন্তী। সে গানের শুটিং করার অভিজ্ঞতা প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘সেদিন শুটিং করাটা অনেক কঠিন ছিল। গোটা ইউনিট ঠাণ্ডায় কাঁপছে। নায়কও ব্লেজার, জ্যাকেট সমস্ত কিছু পরেছে। কিন্তু আমার কস্টিউম ছিল একটা ফিনফিনে শাড়ি। কী করব? গানটা দেখতে ভালো লাগতে হবে। সেদিন ওই ফিনফিনে শাড়ি পরা নিয়ে আমি খুব চিন্তিত ছিলাম।’ 

May be an image of 1 person, standing, snow and tree

তিনি আরো বলেন, ‘আজীবন দেখে এসেছি মানুষ নায়িকাকে স্বপ্নের মতো সুন্দর দেখতে ভালোবাসেন। দেখলে মনে হয় অভিনেতা অভিনেত্রী, বিশেষ করে অভিনেত্রীদের জীবন খুব সহজ… কিন্তু তা নয়। ’

অভিনেত্রী জানান, এবারই কাশ্মীরে গিয়ে জীবনে প্রথম তুষারপাত দেখেছেন তিনি। শুটিং বাদ দিয়ে হারিয়ে ডুবে গিয়েছিলেন প্রকৃতির প্রেমে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2