• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

`আমরা সবাই কেকে`র থেকে ভালো গান গাই` (ভিডিও)

প্রকাশিত: ১৪:৩৯, ১ জুন ২০২২

আপডেট: ১৭:৩২, ১ জুন ২০২২

ফন্ট সাইজ
`আমরা সবাই কেকে`র থেকে ভালো গান গাই` (ভিডিও)

সোমবার দক্ষিণ কলকাতার একটি অনুষ্ঠান মঞ্চে গাইতে এসেছিলেন বলিউডের বিখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুনাথ, ‘কে কেনামেই যিনি ভক্তকূলের কাছে পরিচিত ছিলেন। মঞ্চে গান গাইতে গাইতেই না ফেরার দেশে পাড়ি জমালেন ৫৪ বছর বয়সী এই গায়ক। নেটমাধ্যমে তাকে নিয়ে বাংলার অনুরাগীদের উল্লাস চোখে বিঁধেছে ভারতীয় জাতীয় পুরস্কারজয়ী গায়ক রূপঙ্কর বাগচীর। একটি ভিডিও পোস্টের মাধ্যমে 'কেকে'কে নিয়ে ক্ষোভ প্রকাশ করেন কলকাতার এই শিল্পী।

আরও পড়ুন:

ভিডিওতে রূপঙ্কর বলেন, কেকের লাইভ ভিডিও দেখার পরে উপলব্ধি হলো, সে জাতীয় স্তরে যে জনপ্রিয়তা পেয়েছেন বাংলার শিল্পীরা কোনও অংশে কম নন। আমি, রূপম ইসলাম, অনুপম রায়, ইমন চক্রবর্তী, সোমলতা আচার্য— আমরা সবাই তার থেকে ভালো গান গাই!’’
কোন অনুভূতি থেকে হঠাৎ এই ধরনের মন্তব্য,কেকে-র প্রতি কেনই এত রাগ তাঁর- এমন প্রশ্নের জবাবে রূপঙ্কর জানান, ‘কেকে-র প্রতি আমার কোনো রাগ নেই। শুধু কেকে কেন, অন্য ভাষার কোনও গায়ক বা গায়িকার প্রতিই আমার হিংসা নেই। আমার অনুরোধটুকুই কেউ বোঝেননি। ফেসবুকে আমি বলেছি, আপনারা মুম্বইকে নিয়ে এত মাতামাতি করে যাচ্ছেন। দক্ষিণ ভারতকে দেখুন, পঞ্জাবকে দেখে শিখুন, ওড়িশাকে দেখুন, বাঙালি হন। বাংলা ছবির পাশে দাঁড়ান, বাংলা গানের পাশে দাঁড়ান।‘

কলকাতার নজরুল মঞ্চে উল্টোডাঙার গুরুদাস মহাবিদ্যালয়ের মঞ্চে গান গাইছিলেন কে কে। হঠাৎ অসুস্থবোধ করলে তাকে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা জানান, ততক্ষণে পৃথিবীর মায়া কাটিয়েছেন তিনি।

ভারতীয় সময় রাত সাড়ে ৯টার দিকে (বাংলাদেশ সময় রাত ১০টা) হাসপাতালে ভর্তি করা হয় জনপ্রিয় এই শিল্পীকে। চিকিৎসকরা ধারণা করছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার।

 

এইচজে

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2