• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯

মৌসুমী-জায়েদকে নিয়ে লাইভে এসে যা বললেন ওমর সানি (ভিডিও)

প্রকাশিত: ১৬:২০, ১৩ জুন ২০২২

আপডেট: ১৬:৩৭, ১৩ জুন ২০২২

ফন্ট সাইজ
মৌসুমী-জায়েদকে নিয়ে লাইভে এসে যা বললেন ওমর সানি (ভিডিও)

দেশের চলচ্চিত্রঙ্গানে বর্তমান সবচেয়ে বড় খবর মৌসুমী, ওমর সানি ও জায়েদ খান। পক্ষ-বিপক্ষ নিয়ে দেশজুড়ে চলছে নানান গুঞ্জন। তবে সব খবরের মধ্যে আলোচনা ছড়িয়েছে মৌসুমীর অডিও বার্তা। আর এরপর যুক্ত হয়েছে ওমর সানির লাইভ বক্তব্য

মৌসুমী-জায়েদকে নিয়ে লাইভে এসে যা বললেন ওমর সানি (ভিডিও)

দেশের চলচ্চিত্রঙ্গানে বর্তমান সবচেয়ে বড় খবর মৌসুমী, ওমর সানি ও জায়েদ খান। পক্ষ-বিপক্ষ নিয়ে দেশজুড়ে চলছে নানান গুঞ্জন। তবে সব খবরের মধ্যে আলোচনা ছড়িয়েছে মৌসুমীর অডিও বার্তা। আর এরপর যুক্ত হয়েছে ওমর সানির লাইভ বক্তব্য।

সোমবার (১৩ জুন) সাড়ে তিনটার দিকে লাইভে আসেন ওমর সানি। এর কিছুক্ষণ আগে সামাজিক মাধ্যমে আসে মৌসুমীর এক অডিও বার্তা। যেখানে মৌসুমী বলেন, ওমর সানী মিথ্যাচার করছে, জায়েদ আমাকে অসম্মান করেনি। আমি মনে করি আমার প্রসঙ্গটা টানার কোনো প্রয়োজন ছিল না। আমি জায়েদকে অনেক স্নেহ করি, সে আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটি খুবই ভালো একটা সম্পর্ক।

আর লাইভে এসে সবাইকে সালাম দিয়ে ওমর সানি বলেছেন, একটা বিশেষ কারণে এই লাইভে আসা। ৩১ বছরের ক্যারিয়ারে আজ অবধি কেউ আমার দিকে আঙুল দিতে পারবে না। আমার স্ত্রীকে বিয়ে করেছি ২৭ বছর। আমার দুটি ফুটফুটে ছেলে-মেয়েও আছে। আলহামদুলিল্লাহ আমার ছেলে বিয়েও করেছে। আমার ভাই-বোন-ভাগনী আছে।’

এরপর তিনি জায়েদ খানের অভিযোগপত্র দেয়া সম্পর্কে তিনি বলেন, আমি গতকাল তার বিরুদ্ধে যে অভিযোগ এনেছি, সেটাতে আমি এখনও অটল রয়েছি। বাংলা সিনেমার কাছে আমার চাওয়া-পাওয়ার আর কিছুই নেই। সবাই আমাকে অনেক কিছু দিয়েছে। হিট সুপার হিট বাম্পার হিট সবই পেয়েছি।

লাইভে আসার কারণ সম্পর্কে বলেন, আমি কোনো বিষয়ে কথা বলতে ইউটিউবে এসে সাক্ষাৎকার দিতে চাই না। আমার সকল প্রশ্নের উত্তর দিতেই আমি আমার ফেসবুক লাইভ বেছে নিয়েছি। এখানেই বলে দিচ্ছি, আমি একটু অসুস্থ ফিল করছি।  আমি অনেক পাচ্ছি।  আমাকে কেউ ফোন দেবেন না।

এরপর সেদিনের ঘটনার রেশ টেনে বলেন, সেদিনের গাড়ির ঘটনার যথেষ্ট প্রমাণ আমার ও আমার ছেলে ফারদিনের কাছে আছে। আর আমার স্ত্রী ও আমার সন্তানের মা মৌসুমীকে অসম্মান করে একটি কথাও বলবো না। তবে কী ভেবে সে জায়েদ খানকে ভালো বলেছে এটা আমি বলতে পারবো না।

সানি আরও বলেন, জায়েদ কেন লোক এটা সবাই জানে। ওনার সম্পর্কে সবাই জানে। এ ব্যাপারে নতুন করে কিছু বলবো না। 

আগামীতে আমার অভিভাবক হিসেবে সব কিছু পরিষ্কার করবে আমার ছেলে ফারদিন ও ফাইজা। আমার পরিবারের সম্মান নষ্ট হবে এমন কিছু আমি চাই না। সবকিছুর উত্তর এই ভিডিও।

পরে সাংবাদিকদের কাছে অনুরোধ করে তিনি ফোন করতে নিষেধ করেন। এবং নিজের স্ত্রী মৌসুমীকে নিয়ে মন্তব্য করতে নিষেধ করেছেন সানি। তার প্রতি যথেষ্ট সম্মান দেখিয়েছেন ওমর সানি। নিজের অভিভাবক হিসেবে ছেলে-মেয়ের কথাও জানিয়ে সবার কাছে দোয়া চেয়ে পরিবারের বন্ধন অটুট রাখার আশা ব্যক্ত করেন।

ওমর সানির লাইভ ভিডিওটি দেখে নিন

বিভি/এজেড

মন্তব্য করুন: