• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯

সেদিন ওই অবস্থায় শাহরুখকে দেখে বিড়ম্বনায় পড়ি: সানি লিওন

প্রকাশিত: ১৮:২৫, ১৩ জুন ২০২২

ফন্ট সাইজ
সেদিন ওই অবস্থায় শাহরুখকে দেখে বিড়ম্বনায় পড়ি: সানি লিওন

একজন বলিউডের কিং খান, অন্যজন বলিউডের বেবি ডল। একজন রাজত্ব করছেন, একজন নিজের আসন তৈরি করছেন। দুজনের দাপট ভিন্ন। বলছি শাহরুখ খান ও সানি লিওনের কথা। বলিউডের সর্বকালের সেরা অভিনেতাদের তালিকায় আছেন শাহরুখ। আর নীল ছবির দুনিয়া থেকে ফিরে বলিউড জীবন চলছে সানির। 

পড় পর্দায় এ দুজনের দেখাও হয়েছে। দুজনকে একসঙ্গে দেখেছেন দর্শকরাও। কোনো সিনেমায় জুটি না বাঁধলেও একটি সিনেমার গানে জুটিবদ্ধ হয়েছেন সানি আর শাহরুখ। ‘রইস’ ছবিতে প্রথমবার বলিউড সুপারস্টারের সঙ্গে কাজের সুযোগ আসে সানির হাতে। 

শাহরুখ খানের সঙ্গে প্রথম সাক্ষাত কেমন ছিল সানির? ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে সেই খবর। এই গণমাধ্যমকে সানি জানিয়েছেন,  বেশ লজ্জাজনক অবস্থা ছিল সেদিনের ঘটনা। আমার চুলের যে অবস্থা ছিল তাতে শাহরুখকে দেখে আমি বিড়ম্বনায় পড়ি। আর নিজেকেই নিজে দোষ দিতে থাকি- এভাবেই বলেন সানি।

‘রইস’ ছবির ‘লায়লা ও লায়লা’ গানের আইটেম গানে শাহরুখের সঙ্গে নেচেছিলেন সানি লিওন। শাহরুখের সঙ্গে প্রথম দেখার বিষয়ে সানি জানান, ‘মজার ব্যাপার হল শাহরুখের সঙ্গে আমার প্রথম দেখা হয় ছবির সেটে। আমি খুব উত্তেজিত ছিলাম, আমাদের কথা শুরু হয়, আমি তাকে ধন্যবাদ জানাই এই ছবিতে আমাকে কাজের সুযোগ দেওয়ার জন্য। এও বলি সবটাই আপনার জন্য সম্ভব হয়েছে। 

সানি আরও জানান, এরপর আমাকে দেখে খুশি হওয়ার কথা জানান শাহরুখ।পরে যখন আমি নিজের ভ্যানিটিতে ফিরে দেখি আমার হেয়ার স্টাইলিস্ট আমার মাথায় একটা বিরাট হেলমেটের মতো কিছু পরিয়ে দিয়েছিল। এতে চুল কুঁকড়ে ছিল। আমি বেখায়ালে ওই অবস্থাতেই শাহরুখের সঙ্গে প্রথমবার দেখা করি। আমি নিজেই নিজেকে দুষছিলাম! 
মনকে বলছিলাম- এই অবস্থায় শাহরুখ আমাকে প্রথম দেখলো? খুব অদ্ভূত লাগছিল’।

রাহুল ঢোলাকিয়া পরিচালিত রইস ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছিলেন পাক অভিনেত্রী মাহিরা খান এবং নওয়াজউদ্দিন সিদ্দিকি।

বিভি/এজেড

মন্তব্য করুন: