• NEWS PORTAL

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

‘কৃষ’ ভক্তদের জন্য এলো সুখবর

প্রকাশিত: ১৬:২৮, ১৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
‘কৃষ’ ভক্তদের জন্য এলো সুখবর

বলিউডের সবচেয়ে হিট সুপারহিরো কৃষ। গত বছর জুন মাসে ‘কৃষ’ মুক্তির দেড় দশক পূর্তি উপলক্ষ্যে ঘোষণা হয় ‘কৃষ ৪’ আসতে চলছে। তবে ছবি নিয়ে আর কোনও আপটেড মিলছিল না। অবশেষে ‘কৃষ’ ভক্তদের জন্য এলো সুখবর।

জানা গিয়েছে, কৃষ ৩ যেখানে শেষ হয়েছে সেখান থেকে কৃষ ৪ এর গল্প শুরু হবে। কৃষ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি তৃতীয় অংশের গল্পকেই এগিয়ে নিয়ে যাবে, তবে এটি নতুন চরিত্র এবং উত্তেজনাপূর্ণ টুইস্ট সহ সম্পূর্ণ ভিন্ন জগতে সেট করা হবে। 

পরিচালক রাকেশ রোশন আপতত ছবির স্ক্রিপ্টের ওপর কাজ করছেন। আপাতত ছবির খুব গুরুত্বপূর্ণ অংশের চিত্রনাট্যের ফাইনাল ড্রাফট রেডি হচ্ছে। ছবির কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি। তবে পিঙ্কভিলাকে পরিচালকের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, ‘এই ছবিতে থাকছে নেভার সিন বিভোর অ্যাকশনের দৃশ্য, বলিউড ছবিতে এমন অ্যাকশন সিকুয়েন্স আগে কখনও উঠে আসেনি’।

একাধিক সাক্ষাৎকারে 'কৃষ ৪' যে তৈরি হবে সেকথা নিজেই জানিয়েছিলেন হৃত্বিক এবং এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজি ছবির পরিচালক-প্রযোজক রাকেশ রোশন। এমনকি 'কৃষ ৩' বক্স অফিসে সাফল্যের মুখ দেখার পরপরই এই সুপারহিরো সিরিজকে এগিয়ে নিয়ে যাওয়ার কথাও ঘোষণা করেছিলেন হৃত্বিক স্বয়ং। তারপরেও দীর্ঘ অপেক্ষা পর্ব চলেছে। গত বছর ২১শে জুন হৃতিক টুইট ভিডিয়ো শেয়ার করে জানিয়েছিলেন, ‘অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃশ ৪’। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অফ কৃশ’ এবং ‘কৃশ ৪’ শব্দেরও ব্যবহার করেছিলেন।

 

বিভি/জোহা

মন্তব্য করুন: