• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

সরানো হলো ব্যাচেলর পয়েন্টের ‘বিতর্কিত’ সব পর্ব

প্রকাশিত: ০১:০২, ২৬ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
সরানো হলো ব্যাচেলর পয়েন্টের ‘বিতর্কিত’ সব পর্ব

জনপ্রিয়তার তুঙ্গে থাকা ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটক নিয়ে হঠাৎই দেখা দেয় আপত্তি। আপত্তির মুখে ‘বিতর্কিত’পর্বগুলো ইউটিউব থেকে সরিয়ে ফেলেছে কর্তৃপক্ষ। সামাজিক মাধ্যমের পাশাপাশি আলোচনার টেবিলে উঠে আসছিল নাটকটির বিভিন্ন আপত্তিকর মন্তব্য ও সংলাপের কথা।

বর্তমানে কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব‌্যাচেলর পয়েন্ট’ এর চতুর্থ সিজন চলছে। সম্প্রতি প্রচারিত এ নাটকের কয়েকটি পর্বের সংলাপ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। এরপরই সেসব পর্ব সরানোর সিদ্ধান্ত নেয়।

ধ্রুব টিভির ইউটিউব চ্যানেল থেকে—চতুর্থ সিজনের ৭৪, ৭৫ ও ৭৬ তম পর্ব সরানো হয়েছে। এরপর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিজেদের অফিশিয়াল ফেসবুক পেইজে একটি বিবৃতি দিয়েছে।  

বিবৃতিতে দর্শকদের প্রতি সম্মান রেখে বলা হয়—‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরের সম্প্রতি প্রচারিত পর্বের কিছু সংলাপ নিয়ে সম্মানিত দর্শকবৃন্দ আপত্তি জানিয়েছেন এবং সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা করছেন। বিষয়টি আমাদের নজরে এসেছে। সম্মানিত দর্শকদের প্রতি সম্মান রেখে আমরা ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরের প্রচারিত আপত্তিকর পর্বগুলো আমাদের প্ল্যাটফর্ম থেকে ডিলিট করে দিয়েছি।’

ওই পোস্টে আরও বলা হয়েছে, ‘ভবিষ্যতে আমরা নাটক প্রচারের ক্ষেত্রে আরো সতর্ক হবো; যেন আমাদের সমাজ এবং সংস্কৃতির উপর কোনো বিরূপ প্রভাব না পড়ে। দর্শকদের ভালোবাসাই আমাদের একান্ত চাওয়া, এই ভালোবাসা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই। ’

নাটকটিতে পাশা চরিত্রে অভিনয় করা মারজুক রাসেল সম্প্রতি একটি সংলাপে বলতে শোনা যায়—‘এই যৌনকর্মীর ছেলে।’ মূলত, এই সংলাপ নিয়ে শুরুতে আপত্তি শুরু হয়। সাধারণ দর্শকেরা সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র প্রতিক্রিয়া দেখান। 

মারজুক রাসেল ছাড়াও এই নাটকে অভিনয় করছেন জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, শিমুল শর্মা, পারসা ইভানা, ফারিয়া শাহরিন। বিভিন্ন সিজনে বিভিন্ন তারকাকে আনা হয়।

বিভি/এজেড

মন্তব্য করুন: