• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মালয়েশিয়া মাতাতে যাচ্ছেন একঝাঁক তারকা 

আরিফুজ্জামান, মালয়েশিয়া  

প্রকাশিত: ১৮:২১, ১৩ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
মালয়েশিয়া মাতাতে যাচ্ছেন একঝাঁক তারকা 

টিউলিপ ও জয়া ইন্টারট্রেইনমেন্ট এর আয়োজনে দেশের জনপ্রিয় তারকা শিল্পীদের অংশগ্রহণে আগামী ২২ ও ২৩ অক্টোবর মালয়েশিয়ার শাহআলম ও কুয়ালালামপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘তেপান্তর বাংলদেশী কনসার্ট-২০২২’। 

সম্প্রতি রাজধানী কুয়ালালামপুরের বুকিত বিনতাংয়ের ভিআইপি রেস্টুরেন্ট পিঠাঘরে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন, টিউলিপ ও জয়া ইন্টারট্রেইনমেন্ট এর কর্ণধার মোহাম্মদ আলমগীর আহমেদ।

তিনি জানান, কনসার্টে জনপ্রিয় কন্ঠশিল্পি মনির খান, আঁখি আলমগীর, ক্লোজ আপ ওয়ান শিল্পী সালমা, অমি, চিত্র নায়িকা অপু বিশ্বাস, আচলসহ এক ঝাঁক নৃত্যশিল্পী অংশগ্রহণ করবেন। আগামী ২২ অক্টোবর শাহ-আলমে জালান নাগাসারির, লাতানিয়া বলরুমে এবং ২৩ অক্টোবর কেএলসিসি সংলগ্ন উইসমা এমসিএ হলে অনুষ্ঠিত হবে এ কনসার্ট।

এই কনসার্টটি ঘিরে মালয়েশিয়ার প্রবাসী বাংলাদেশীদের মধ্যে তৈরি হয়েছে উৎসাহ-উদ্দীপনা। অনুষ্ঠনটি ঘিরে গ্রহণ করা হয়েছে ব্যাপক প্রস্তুতি। কনসার্টে ব্যবহার করা হচ্ছে সর্বাধুনিক ডিজিটাল সাউন্ডসিস্টেম। থাকছে লেজার লাইটিং। কুয়ালালামপুর ও এর আশপাশের বাংলাদেশী অধ্যুষিত দোকান ও বিপনী বিতানগুলোতে শোভা পাচ্ছে কনসার্টের দৃষ্টিনন্দন রং বে রংয়ের পোস্টার ও ব্যানার।

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীদের মধ্যে মনির খান, আঁখি আলমগীর, সালমা এখনও তুমুল জনপ্রিয়। বাকী শিল্পীরাও প্রবাসীদের কাছে সুপরিচিত। যার কারণে এরইমধ্যে কনসার্টের আগ্রহ বলে জানান আয়োজকরা। কনসার্টের টিকিট মূল্য ৫০ রিঙ্গিত থেকে ১০০ রিঙ্গিত। ভিআইপিদের জন্য অন রিক্যুয়েস্টে টিকিটের ব্যবস্থা রয়েছে। 

এদিকে, টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আহমেদ বলেন, এখানে বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতি তুলে ধরার পাশাপাশি বৈধ উপায়ে দেশে রেমিটেন্স পাঠাতে প্রবাসীদেরকে উৎসাহিত করতে তাদের এই আয়োজন।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2