• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পূজা চেরির ৩৫ সেকেন্ডের ভিডিও নিয়ে মাতামাতি (ভিডিও)

প্রকাশিত: ১৭:১৮, ৩১ অক্টোবর ২০২২

আপডেট: ১৮:০২, ৩১ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
পূজা চেরির ৩৫ সেকেন্ডের ভিডিও নিয়ে মাতামাতি (ভিডিও)

বাংলা চলচ্চিত্রের উঠতি নায়িকা হিসেবে বেশ আলোচিত পূজা চেরী। অভিনয় দিয়ে জায়গা করে নিয়েছেন ভক্তদের মনে। তবে সম্প্রতি কিছু গুঞ্জন ওঠায় তিনি নিজেকে আড়াল করে নেন। কিন্তু বেশিদিন থাকলেন না আড়ালে। নিজেকে দ্রুতেই নিয়ে আসলেন সামনে।

পূজা চেরি সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। প্রতিনিয়ত বিভিন্ন লুকে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। পূজার সেই ছবিগুলো বরাবরই নেটিজেনদের নজর কাড়ে। গতকাল রবিবার (৩০ অক্টোবর কিছু ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে দেন পূজা। হলুদ শাড়ির সঙ্গে কালো ব্লাউজ, চোখে কালো চশমা, হাতভর্তি চুড়ি, পায়ে হাই হিলের ছবিতে ভক্তরা যখন মাতামাতি করছেন, তার কিছুক্ষণ পরই একটি ভিডিও ছেড়েছেন পূজা।

সোমবার (৩১ অক্টোবর) দুপুর ১২টার দিকে নিজের টাইমলাইনে ৩৫ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছেন পূজা। ওই ভিডিওতে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। শুধু তাই নয় মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে। নেতিবাচক-ইতিবাচক দুই ধরনের মন্তব্যই দেখতে পাওয়া যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ শাড়ি আর কালো ব্লাউজে পরিণত পূজা পায়ে ঝুমকা পরছেন।

শিশু শিল্পী হিসেবে অভিষিক্ত পূজা বর্তমান সিনেমা নিয়ে বেশ ব্যস্ত। সম্প্রতি থাইল্যান্ড থেকে জোভানের সঙ্গে একটি ওয়েব সিরিজের শুটিং সম্পন্ন করে ফিরেছেন। দ্রুতই মুক্তি পাবে সেটি। অন্যদিকে শাকিব খানের সঙ্গে যুক্তরাষ্ট্রে একটি সিনেমার শুটিং হওয়ার কথা রয়েছে। তবে সেটি এখনও চূড়ান্ত হয়নি। যদিও পূজা যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2