• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

ইসরাত পায়েলকে এক হাত নিলেন সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি

প্রকাশিত: ১৭:৫৫, ১৭ নভেম্বর ২০২২

আপডেট: ১৮:৩১, ১৭ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
ইসরাত পায়েলকে এক হাত নিলেন সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি

জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও উপস্থাপিকা ইসরাত পায়েলকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে জোর আলোচনা। সাব্বিরের বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ তুলেছেন ইসরাত পায়েল। আর এ নিয়ে প্রতিবাদ জানালেন মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি।

ফারজানা চুমকি বলেন, আমার একটা প্রশ্ন, আপনারা প্রোগ্রামটা দেখেছেন? আপনাদের কি মনে হয়েছে, সাব্বির উদ্দেশ্যমূলকভাবে কথাটা বলেছে? সে একেবারেই ফান করে কথাটা বলেছে। মেয়েটা (উপস্থাপিকা) তো তখন হেসে হেসে কথা বলল, এখন কেন এসব কথা আসছে? মেয়েটা চাচ্ছে, এটা নিয়ে সবাই কথা বলুক।

ফারজানা চুমকি জানান, ও (মীর সাব্বির) তো এই টাইপের ছেলেই না। ড্রেস নিয়ে কেন কথা বলবে? আমি কি ঘোমটা দিয়ে চলি? সাব্বিরের বউ তো আর ঘোমটা দিয়ে চলে না। আমার মনে হয়েছে, মেয়েটা যা করলো এটা একদম উদ্দেশ্যমূলক। আমি ওকে (ইসরাত পায়েল) চিনতাম না। আমাদের শোবিজের আরও অনেকেই তাকে চিনতো না। এখন পরিচিতিটা পাচ্ছে। ভাইরাল হওয়ার জন্যই সে এসব করছে।

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’-এর মঞ্চে উপস্থাপিকা ইসরাত পায়েলকে মজার ছলে সাব্বির বলেন, ‘এই মাতারি তুমি এইরহম উদলা গাইয়ে দাঁড়ায় আছো কিয়ের লাইগ্যা।’

বিষয়টি সেসময় হেসে উড়িয়ে দিলেও পরে সাব্বিরের মন্তব্য নিয়ে আপত্তি তোলেন ওই উপস্থাপিকা। বিভিন্ন গণমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আন্তর্জাতিক একটি মঞ্চে এসে পোশাক নিয়ে কথা বলাটা কুরুচির লক্ষণ। এই বিষয়ে তাকে ক্ষমা চাওয়া উচিত।’

আরও পড়ুন: 

বিভি/জোহা

মন্তব্য করুন: