• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চেষ্টা করেও ব্যর্থ অপু-মিম

প্রকাশিত: ১৯:১৩, ১১ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
চেষ্টা করেও ব্যর্থ অপু-মিম

কাঁচের বক্সের ভেতরে রয়েছে সাত কেজি ওজনের একটি স্বর্ণের বার। আর ভেতরে হাত ঢোকানোর জন্য একপাশে রয়েছে ছোট্ট একটি ছিদ্র। সেদিক দিয়ে স্বর্ণের বারটি যিনি বের করতে পারবেন, তিনিই সেটির মালিক হবেন। এমন প্রতিযোগিতায় অংশ নেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় দুই নায়িকা। স্বর্ণের বারটি তুলতে আপ্রাণ চেষ্টা করেন অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা মিম।

রয়েল মালাবার জুয়েলারি এই প্রতিযোগিতার আয়োজন করেন। ৪৩ সেকেন্ডে স্বর্ণের বার তোলার এই প্রতিযোগিতায় অপু বিশ্বাস-মিম ছাড়াও অনেকেই অংশ নেন। তবে এই দুই তারকাই শেষ পর্যন্ত ব্যর্থ হন। 

এ সময় চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, জুয়েলারির প্রতি মেয়েদের স্বাভাবিভকভাবেই দুর্বলতা থাকে। বিশেষ করে রয়েল মালাবারের ডিজাইন আমাকে সবসময় আকৃষ্ট করে। ভালো লাগে।

বিদ্যা সিনহা মিম বলেছেন, যখন আমাকে স্বর্ণের বারটি বের করতে বলা হলো, তখন ভেবেছিলাম আমি সেটি পারব। কিন্তু যখন স্বর্ণের বারটা তুলতে গেলাম, তখন মনে হলো সেটার ওজন আমার থেকেও বেশি। অনেকক্ষণ চেষ্টা করলাম, কিন্তু আমার এই চিকন হাতে সেটা সম্ভব হলো না। আমার মনে হয়, আমি এটা বের করতে পারলে ইতিহাস হতো।

তিনি আরও বলেন, একটা মেয়ে যখন পরিপূর্ণ হতে থাকে তখনই গয়নার প্রতি ভালো লাগা শুরু হয়। আমার বিয়ের আগে আগে এই ভালো লাগাটা আরও বেশি হয়েছিল। বিশেষ করে করে আমি রয়েল মালাবারের জুয়েলারি বেশি পছন্দ করি।

বিভি/রিসি

মন্তব্য করুন: