• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ঈদুল আযহায় আসছে ‘হৈ হৈ কান্ড, রৈ রৈ ব্যাপার’

প্রকাশিত: ২০:৩৬, ২০ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ঈদুল আযহায় আসছে  ‘হৈ হৈ কান্ড, রৈ রৈ ব্যাপার’

‘হৈ হৈ কান্ড, রৈ রৈ ব্যাপার’ নাটক

আসছে ঈদুল আযহার বিশেষ নাট্যানুষ্ঠান হিসেবে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘হৈ হৈ কান্ড, রৈ রৈ ব্যাপার’। নাটকটি পরিচালনা করেছেন আরিফুর জামান আরিফ। 

‘হৈ হৈ কান্ড, রৈ রৈ ব্যাপার’ ধারাবাহিকটির প্রত্যেক পর্বে থাকবে আলাদা-আলাদা গল্প। আর প্রতিটি গল্প রচনা করেছেন জনপ্রিয় অভিনেতা ও নাট্যকার কচি খন্দকার। 

ধারাবাহিকটি নিয়ে নির্মাতা আরিফুর জামান আরিফ বাংলাভিশনকে বলেন, ‘‘আমরা সাধারণত দেখি যে, ধারাবাহিক নাটকে একটি গল্পকে নানা ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে নিয়ে যাওয়া হয়। কিন্তু ‘হৈ হৈ কান্ড, রৈ রৈ ব্যাপার’-এ থাকবে আলাদা গল্প, ভিন্ন ভিন্ন তারকা অভিনেতা।’’

সম্প্রতি ঢাকা ও ঢাকার আশে পাশের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নির্মিত এই ধারাবাহিক নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, ফজলুর রহমান বাবু, চিত্রলেখা গুহ, শতাব্দী ওয়াদুদ, আখম হাসান, রমিজ রাজু, দোলন দে, তানজিয়া যুথি, ফরহাদ হায়দার, বড়দা মিঠু, শেখ স্বপ্না, রাকিব, ইরা হাসান, সুবর্ণা, আরশ,জামিল প্রমুখ।

‘হৈ হৈ কান্ড, রৈ রৈ ব্যাপার’ ধারাবাহিকের একটি পর্বে অভিনয়ের মাধ্যমে প্রথমবার সংবাদ পাঠিকা থেকে ছোট পর্দায় অভিনয় করছেন তানজিয়া যুথি। জানা যায়, আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি।   

বিভি/জোহা

মন্তব্য করুন: