• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সেন্সর না পেয়েও প্রকাশ হলো ‘শনিবার বিকেল’র ট্রেলার, মুক্তি পাবে যুক্তরাষ্ট্র ও কানাডায়

প্রকাশিত: ২৩:৪৯, ২১ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২৩:৫০, ২১ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
সেন্সর না পেয়েও প্রকাশ হলো ‘শনিবার বিকেল’র ট্রেলার, মুক্তি পাবে যুক্তরাষ্ট্র ও কানাডায়

মোস্তফা সরয়ার ফারুকীর চলচ্চিত্র 'শনিবার বিকেল' মুক্তি নিয়ে জল ঘোলা কম হলো না। এখনো মিলেনি সেন্সর সার্টিফিকেট। এরই মাঝে অন্তর্জালে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) উন্মুক্ত করেন ট্রেলারটি। ১ মিনিট ৪২ সেকেন্ডের ট্রেলারে দেখা যায়, শুরু থেকে রহস্য আর সাসপেন্সে মোড়ানো গল্পের প্লট। সেই সঙ্গে একটি খাবারের রেস্তোরাঁয় আগতদের জিম্মি করে গোলাগুলি ও নির্যাতনের ঘটনা।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বাংলা ভিশনকে জানান, আগামী ১০ মার্চে যুক্তরাষ্ট্র ও কানাডায় 'শনিবার বিকেল' মুক্তি পেতে চলেছে। রিয়ালেন্স এন্টারটেইনমেন্টের মাধ্যমে ছবিটি মুক্তি দেবে সিঙ্গাপুরভিত্তিক চলচ্চিত্র পরিবেশনা প্রতিষ্ঠান কন্টিনেন্টাল এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড।

‘শনিবার বিকেল’ ২০১৬ সালে রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে সন্ত্রাসী হামলার ঘটনাকে ভিত্তি করে নির্মিত। চার বছর ধরে সেন্সর বোর্ড এর মুক্তির সিদ্ধান্ত ঝুলে আছে।

জাজ মাল্টিমিডিয়া ও ছবিয়ালের সঙ্গে সিনেমাটি প্রযোজনা করেছে জার্মান প্রযোজনা প্রতিষ্ঠান টানডেম প্রোডাকশন। ‘শনিবার বিকেল’-এ অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, ফিলিস্তিনের ইয়াদ হুরানি, ভারতের পরমব্রত চট্টোপাধ্যায়সহ আরও অনেকে। 

বিভি/জোহা

মন্তব্য করুন: