• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আবারও পেছানো হলো পরীমণির মামলার সাক্ষ্যগ্রহণের তারিখ

প্রকাশিত: ১৯:৪৯, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
আবারও পেছানো হলো পরীমণির মামলার সাক্ষ্যগ্রহণের তারিখ

পরীমণি

পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার সাক্ষ্যগ্রহণের তারিখ আবারও পিছিয়েছে। আগামী ৯ জুলাই দিন ধার্য করেছেন আদালত। 

এর আগে সোমবার (২৭ ফেব্রুয়ারি) ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলাটির সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করা হয়েছিল। এদিন মামলাটি স্থগিত করে আপিল বিভাগের দেওয়া আদেশের কপি আদালতে দাখিল করেছেন আইনজীবী।

পরীমণির আইনজীবী আদালতকে জানান, আপিল বিভাগ থেকে মামলার ওপর স্থগিতাদেশ দেওয়া হয়েছে। এরপর আপিল বিভাগের স্থগিতাদেশের কপি আদালতে দাখিল করেন তিনি। 

এর আগে ৯ জানুয়ারি পরীমণির মাদক মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে বলে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচাপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ আদেশ দেন।

গত বছরের ৫ জানুয়ারি পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। অপর দুই আসামি হলেন, পরীমণির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার।

প্রসঙ্গত, গত বছর ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে তাকে গ্রেপ্তার করে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয়। ৩১ আগস্ট জামিন পান পরীমনি। পরদিন তিনি কারামুক্ত হন।

গত বছর ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র চার্জশিট জমা দেন।

বিভি/জোহা

মন্তব্য করুন: